নিজস্ব প্রতিবেদন : কাঁকিনাড়ায় লালা চৌধুরীর খুনের ঘটনায় পুলিসের বিরুদ্ধে টাকা দিয়ে মুখ বন্ধের অভিযোগ করল নিহতের পরিবার। খুনের ঘটনায় এখনও পর্যন্ত অধরা অপরাধীরা। এই ঘটনায় ক্ষোভ বাড়ছে স্থানীয়দের মধ্যে। দোষীদের অবিলম্বে ধরার দাবি জানিয়েছেন নিহতের পরিজনরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


৩ জুলাই কাঁকিনাড়া ২৯ নম্বর রেলগেটের কাছে প্রথমে উদ্ধার হয় লালা চৌধুরির মুণ্ডবিহীন দেহ। পরে বারাসতে ডাউন হাসনাবাদ লোকালে ভেন্ডারের মধ্যে থেকে উদ্ধার হয় একটি প্যাকেট। সেই প্যাকেট থেকে প্লাস্টিক মোড়া অবস্থায় উদ্ধার নিহতের কাটা মুণ্ডু।


সামনে আসে নিহতের পরিচয়। জানা যায়, নিহত ব্যক্তির নাম লালা চৌধুরি। বয়স ৪০ বছর। পেশায় ফুচকা বিক্রেতা। নিহতের পরিবারের অভিযোগ, দেহ উদ্ধারের পর থেকে ৩ দিন পেরিয়ে গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত খুনি অধরা। পাশাপাশি, এই ঘটনা নিয়ে বেশি বাড়াবাড়ি না করার জন্য, মুখ বন্ধ করার জন্য টাকা দিয়েছে পুলিস।


আরও পড়ুন, মূক ও বধির নবম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে লাগাতার 'গণধর্ষণ' নোদাখালিতে!


নিহতের পরিবারের অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তারা ওই টাকা ফেরত দিতে চায় বলে জানিয়েছেন নিহত লালা চৌধুরির পরিবারের লোকেরা। পুলিস লুকিয়ে টাকা দিয়ে মুখ বন্ধ করতে চাইছে বলে অভিযোগ করেছেন স্থানীয় সাংসদ অর্জুন সিং। ওই টাকা আদালতের মাধ্যমে ফেরত দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।


এদিকে পুলিস সূত্রে খবর, খুনের ঘটনায় এখনও ধন্দে পুলিস। কী কারণে লালা চৌধুরিকে খুন করা হয়েছে? কে বা কারা তাঁকে খুন করেছে? তা নিয়ে এখনও ধোঁয়াশায় পুলিস।