নিজস্ব প্রতিবেদন: বিশ্ব বাংলা বিতর্কে মানুষের কাছে রাজ্যের দুই আমলা 'মিথ্যা খবর' দিয়েছেন, প্রধানমন্ত্রীকে এবার এমন অভিযোগই জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 'অসত্য' কথা বলে এই আমলারা তাঁদের সার্ভিস রুল ভেঙেছেন বলেও অভিযোগ দিলীপের। তাই, এই আমলাদের বিরুদ্ধে কেন শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না, প্রাধানমন্ত্রীর কাছে তাও জানতে চেয়েছেন দিলীপ ঘোষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, ৩ নভেম্বর রানি রাসমণি রোডে বিজেপির সভামঞ্চ থেকে 'বিশ্ববাংলা'-র মালিকানা প্রসঙ্গে প্রশ্ন তোলেন বিজেপি নেতা মুকুল রায়। মুকুল বলেন, 'বিশ্ববাংলা'র সঙ্গে আদতে সরকারের কোনও সম্পর্ক নেই। ওই সংস্থার মালিকানা রয়েছে মুখ্যমন্ত্রীর ভাইপো তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে। এরপরই নবান্ন থেকে সাংবাদিক বৈঠক করে রাজ্যের স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টাচার্য এবং ক্ষুদ্র ও কুটির শিল্প সচিব রাজীব সিনহা একযোগে মুকুলের দাবি নস্যাত্ করেন।


আরও পড়ুন- পাল্টা চাপ! ৭ দিনে ক্ষমা না চাইলে অভিষেকের বিরুদ্ধে মানহানির মামলার হুমকি মুকুলের


শীর্ষ আমলাদের এই বক্তব্যের বিরুদ্ধে এর আগে কর্মিবর্গ এবং প্রশিক্ষণ মন্ত্রকে অভিযোগ জানিয়েছিলেন মুকুল রায়। এবার সেই একই অভিযোগ খোদ প্রধানমন্ত্রীর কাছে পাঠালেন রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফলে, রাজ্য বিজেপি যে এই ইস্যুতে মুকুলের পাশেই রয়েছে সে বিষয়েও স্পষ্ট বার্তা দেওয়া হল বলে মনে করা হচ্ছে।


আরও পড়ুন- মুকুলকে আইনি চিঠি অভিষেকের


সম্প্রতি রাজ্যের বেশ কয়েকটি বিষয়ে কেন্দ্রীয় হস্তক্ষেপের দাবি করেছে বিজেপি। এই তালিকায় নবতম সংযোজন আমলাদের বিরুদ্ধে মিথ্যাভাষণের অভিযোগ। এর আগে দার্জিলিং ইস্যুতে রাজ্যের অনুমতি না-নিয়েই এনআইএ দল পাঠিয়েছিল কেন্দ্র। তাই, এবারের অভিযোগের পর কেন্দ্র কী পদক্ষেপ করে তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।