নিজস্ব প্রতিবেদন: দুর্গাপুরে অনুমতি জনসভার অনুমতি মেলেনি বিজেপির। অনুমতির তোয়াক্কা না করেই সভা করল গেরুয়া শিবির। আর সেই সভা ঘিরেই তুমুল উত্তেজনা ছড়াল দুর্গাপুরে। পুলিস বাধা দিতে আসলে লাঠি নিয়ে তেড়ে গেলেন বিজেপি কর্মীসমর্থকরা। মারমুখী বিজেপি কর্মীদের ভয়ে পিঠটান দিলেন সিভিক পুলিসের কর্মীরা। অস্থায়ী মঞ্চে সভা করলেন দিলীপ ঘোষ ও মুকুল রায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিসের কাছে দুর্গাপুরের বিডিও অফিসের মাঠে জনসভা করার আবেদন করেছিল বিজেপি। কিন্তু অনুমোদন মেলেনি। বিজেপি পাল্টা হুঁশিয়ারি দেয়, অনুমতি না দিলেও সভার স্থান পরিবর্তন হবে না। ওই জায়গাতেই সভা হবে। বিজেপি দাবি করে, তৃণমূল ভয় পেয়েছে। এদিন সকালে বিডিও অফিস মাঠ ছেয়ে গিয়েছিল তৃণমূলের পতাকায়। ২০১৯ সালে জানুয়ারিতে ব্রিগেড সমাবেশের ব্যানার, পোস্টারও লাগানো হয়েছে।



কিন্তু অনুমতির তোয়াক্কা না করেই ওই মাঠেই এদিন সভা করল বিজেপি। অস্থায়ী মঞ্চে সভা করেন মুকুল রায় ও দিলীপ ঘোষ। অনুমতি না থাকা সত্ত্বেও সভা বিজেপি করায় বাধা দেয় পুলিস। এরপরই পুলিস ও সিভিক ভলান্টিয়ারদের সঙ্গে বিজেপির কর্মীদের সংঘর্ষে ধুন্ধুমার বাধে। দিলীপ, মুকুলের সামনেই পুলিসের দিকে লাঠি নিয়ে তেড়ে যান বিজেপি কর্মীরা। মারমুখী জনতাকে দেখে প্রাণভয়ে এদিক-ওদিক পালান পুলিস ও সিভিক কর্মীরা।


আরও পড়ুন- ফিরহাদের ওঠার সময়েই থমকে গেল দক্ষিণেশ্বর স্কাইওয়াকের চলমান সিঁড়ি, দেখুন ভিডিও