নিজস্ব প্রতিবেদন: বিজেপি ছাড়লেনরায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। বিগত বেশ কয়েকদিন ধরেই দলের সঙ্গে দূরত্ব বাড়ছিল তাঁর। শেষ পর্যন্ত দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে পদ্ম শিবির ছাড়লেন কৃষ্ণ কল্যাণী। সূত্রের খবর, একটি নম্বর থেকে তিনি শোকজ নোটিস পান।  বৃহস্পতিবার কৃষ্ণ কল্যাণীকে শোকজ করে রাজ্য কমিটি। তারপরেই সাংবাদিক সম্মেলনে একথা জানালেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, দেবশ্রী চৌধুরী তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন বলে অভিযোগ করেছেন বিধায়ক। তিনি ভাল কাজ করছেন বলেই এ ধরণের প্রত্যাঘাত নামছে বলে অভিযোগ কৃষ্ণ কল্যাণীর। ফলত, যেখানে দেবশ্রী চৌধুরী রয়েছেন, সেখানে তাঁর পক্ষে থাকা সম্ভব নয়। যদিও অন্য কোনও রাজনৈতিক শিবিরে তাঁকে দেখতে পাওয়া যাবে কি না সে বিষয়ে স্পষ্ট করে কিছুই বলেননি কৃষ্ণ কল্যাণী। 


আরও পড়ুন, By-Poll: জিতবেন Mamata! মন্তব্য Joy-এর, 'জয়-বিজয়ের মন্তব্যে পার্টি চলে না' পাল্টা Dilip


বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের থেকেই ভাঙন শুরু হয়েছে বিজেপিতে। ভোট পরবর্তী সময়ে একের পর এক বিজেপি নেতা ও বিধায়ক ছাড়ছেন পদ্ম শিবির। কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায় প্রথম বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দেন। পরবর্তীতে ব্রাত্য বসু ও পার্থ চট্টোপাধ্যায়ের হাত ধরে ঘাসফুলে আসেন কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায় ও বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)