নিজস্ব প্রতিবেদন: গেরুয়াশিবিরে মোহভঙ্গ? এবার কি তাহলে ঘর ওয়াপসি? জল্পনা আরও উসকে দিলেন অর্জুন সিং। ভাটপাড়ায় তৃণমূল বিধায়কের কলসযাত্রায় অংশ নিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় একটি প্রাচীন শিবমন্দির নতুন করে তৈরি করা হয়েছে। এদিন সেই মন্দির উদ্বোধন আগেই কলসযাত্রা অংশ নেন বিজেপি সাংসদ অর্জুন সিং। সঙ্গে ছিলেন জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যাম। শুধু তাই নয়, গঙ্গার ঘাটে আবার একসঙ্গে পুজো করতে দেখা যায় ভাটপাড়ায় বিজেপি বিধায়ক, অর্জুন পুত্র পবন সিং ও শাসকদলের বিধায়ককে। 


আরও পড়ুন: প্রেমিকের ধরনায় 'মন জয়' শাশুড়ির, সাত পাকে বাঁধা পড়ল যুগল


দুই ভিন্ন রাজনৈতিক দলের নেতার কেন একই অনুষ্ঠানে সক্রিয় অংশগ্রহণ?  এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই বলে দাবি করেছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। একই সুর শোনা গিয়েছে জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামের গলায়ও।


আরও পড়ুন: 'নাবালিকা স্ত্রীর অন্যত্র বিয়ে', জানতে পেরেই ভয়ঙ্কর কান্ড ঘটাল স্বামী


এর আগে, পাট শ্রমিকদের দুরাবস্থা নিয়ে কেন্দ্রের সঙ্গে সংঘাতে জড়িয়েছিলেন অর্জুন সিং। নিশানা করেছিলেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীষূষ গোয়েলকে।  স্রেফ আন্দোলনের হুঁশিয়ারি নয়, এ রাজ্যে জুটমিলগুলির ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ প্রকাশ করে চিঠি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এরপর খোদ প্রধানমন্ত্রী দফতর থেকে দিল্লিতে জরুরি তলব করা হয় অর্জুনকে। তাঁর সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)