নিজস্ব প্রতিবেদন: সন্দেশখালিতে ২ কর্মীর খুনের প্রতিবাদে সোমবার ১২ ঘ্টার বসিরহাট বনধের ডাক দিয়েছে বিজেপি। জেলাজুড়ে আজ কালাদিবস পালনের ডাক দিয়েছে গেরুয়া শিবির। এর মধ্যেই শিয়ালদহ-হাসনাবাদ শাখার ভ্যাবলা স্টেশনে ট্রেন অবরোধ করলেন বিজেপি সমর্থকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বসিরহাটের সাংসদ কোথায়? আড়ালে থেকে শান্তিবার্তা দিয়ে কাজ সারলেন নুসরত 


সাতসকালেই ভ্যাবলা স্টেশনে বসে পড়েন কয়েকশো বিজেপি সমর্থক। ফলে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। আপাতত ওই শাখায় বারাসত থেকে হাসনাবাদ পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ। এছাড়ার জেলার বিভিন্ন জায়গাতেও আজ বিক্ষোভ কর্মসুচি রয়েছে বিজেপির। পাশাপাশি এই ঘটনার প্রতিবাদ ১২ জুন লালবাজার অভিযানের ডাক দিয়েছে রাজ্য বিজেপি।



উল্লেখ্য, শনিবার সন্দেশখালির ন্যাজাটে বিজেপি-তৃণমূল সংঘর্যে নিহত হন বিজেপি কর্মী প্রদীপ মন্ডল ও সুকান্ত মন্ডল। নিখোঁজ দেবদাস মন্ডল নামে দলের আরও এক কর্মী। পাশাপাশি খুন হন কায়ুম মোল্লা নামে এক তৃণমূল কর্মী। ঘটনার প্রতিবাদে আজ বসিরহাটের বিভিন্ন রাস্তায় অবরোধ শুরু করেছে বিজেপি।


আরও পড়ুন-ICC World Cup 2019: ওভালে অজি বধ! অস্ট্রেলিয়াকে হারিয়ে বিশ্বকাপে টানা দ্বিতীয় জয় টিম ইন্ডিয়ার


এদিকে, এই ঘটনা নিয়ে এখন চাপান উতোর শুরু হয়েছে কেন্দ্র ও রাজ্যের মধ্যে। স্বরাষ্ট্রমন্ত্রক থেকে ইতিমধ্যেই আইনশৃঙ্খলা রক্ষায় যা করার প্রয়োজন তা করার পরামর্শ এসেছে। পাল্টা কেন্দ্রেক নিশানা করেছে রাজ্য সরকারও। আজ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন রাজ্যপাল। সন্দেশখালির ঘটনা নিয়ে তাঁর সঙ্গে প্রধানমন্ত্রীর কথা হবে বলে মনে করা হচ্ছে।


ছবি-প্রতীকী