নিজস্ব প্রতিবেদন- বিজেপি নেতা কবীর বোসের উপর হামলা, গাড়ি ভাঙচুরের ঘটনার প্রতিবাদে হুগলির শ্রীরামপুর বটতলায় জিটি রোড অবরোধ বিজেপি কর্মীদের। এদিন কবীর বোসকে আটক করে আবাসন থেকে শ্রীরামপুর থানায় নিয়ে আসা হয়। তার পরই
 থানার সামনে বিজেপি কর্মীদের বিক্ষোভ শুরু হয়। শ্রীরামপুর থানার সামনে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। বিজেপি ও তৃণমূলের কর্মীরা জড়ো হয়ে স্লোগান দিতে থাকেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিজেপি নেতা কবীর বোসের গাড়ি ভাঙচুরের ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল শ্রীরামপুর। তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় অবশ্য পাল্টা অভিযোগ করেছিলেন, বিজেপি নেতার নিরাপত্তার দায়িত্বে থাকা CISF জওয়ানরা তাদের কর্মীদের মারধর করেছিলেন। অভিযোগ-পাল্টা অভিযোগে পরিস্থিতি উত্তপ্ত হয়েছিল রবিবার থেকেই। সেই উত্তেজনার রেশ চলল সোমবার পর্যন্ত। 


আরও পড়ুন-  মেদিনীপুরে মেগা সভা মমতার, মঞ্চ থেকেই একুশের সুর বাঁধবেন নেত্রী


শ্রীরামপুরের বল্লভপুর এলাকায় একটি ফ্ল্যাটে থাকেন বিজেপি নেতা কবির শঙ্কর বসু। রবিবার রাতে ফ্ল্যাটের সামনে তাঁর সঙ্গে গণ্ডগোল বাঁধে তৃণমূল কর্মীদের। পরিস্থিতি ক্রমে উত্তপ্ত হতে শুরু করে। বিজেপি নেতা তৃণমূল কর্মীদের বিরুদ্ধে তাঁর উপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগ করেন। এর পরই তাঁর নিরাপত্তায় থাকা জওয়ানরা তৃণমূল কর্মীদের উপর লাঠি চার্জ করে বলে অভিযোগ ওঠে।