নিজস্ব প্রতিবেদন- নদিয়ার শিমুরালিতে (Simurali, Nadia) নিখোঁজ বিজেপি কর্মীর দেহ পাওয়া গেল বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে। ঐ বিজেপি কর্মীর নাম দিলীপ কীর্তনিয়া (Dilip Kirtaniya)। ঘটনার প্রতিবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন ক্ষুব্ধ বিজেপি কর্মীরা। এলাকায় উত্তেজনা ছড়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:কল্যাণ চৌবের ওপর হামলা, ২০০ মিটার টানতে টানতে নিয়ে যাওয়া হয় BJP প্রার্থীকে


দিলীপের পরিবারের দাবি, তাঁকে খুন করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। রাত থেকেই তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের তরফ থেকে এমনটাই জানা গিয়েছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সকাল বেলায় বাড়ির কাছেই তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে এলাকাবাসী দ্রুত তাঁকে চাকদহ (Chakdah) হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানেই তাঁকে মৃত হিসাবে ঘোষণা করেন চিকিৎসক। তবে কী কারণে মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। ময়নাতদন্তে নিয়ে যাওয়া হয়েছে দিলীপের দেহ।



আরও পড়ুন:লকডাউনের আতঙ্ক! তাই রুজির অনিশ্চয়তা নিয়েই ঘরমুখো রাজ্যের পরিযায়ী শ্রমিকেরা


দিলীপের পরিবারের দাবি, বেশ কিছুদিন যাবৎ তাঁকে ফোনে হুমকি দেওয়া হচ্ছিল। তাঁদের ধারণা, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই রয়েছে এই ঘটনার পিছনে। যদিও তৃণমূল এই ঘটনার দায় সম্পূর্ণ অস্বীকার করেছে। ঘটনার প্রতিবাদে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করা হয়। টায়ার জ্বালিয়ে প্রতিবাদ করেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার তদন্তে নেমেছে পুলিস, মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।