নিজস্ব প্রতিবেদন:  কাঁকিনাড়ায় বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ওপর আক্রমণের প্রতিবাদ। এবার বারাকপুর বারাসত রোডের ওপর বারাপুর ব্রিজের সামনে সংঘর্ষে জড়িয়ে পড়ল বিজেপি তৃণমূল। ঘটনাকে ঘিরে রণক্ষেত্রের চেহারা নিয়েছে এলাকা। অভিযোগ, গায়ের জোরে এলাকায় বন্ধ করতে চাইছেন বিজেপি কর্মী সমর্থকরা। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা। তাই রুখতে যান তৃণমূলীরা। আর তাতেই সংঘর্ষ। তৃণমূলের সঙ্গে সংঘর্ষে মাথা ফেটেছে পাঁচ বিজেপি কর্মীরা। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই মুহূর্তে বারাকপুরের বিভিন্ন অঞ্চল, ওলাইচণ্ডী মন্দির এলাকা, ঘোষপাড়া এলাকা, নোনাচন্দনপুকুর এলাকা রণক্ষেত্রের চেহারা নিয়েছে। নোনাচন্দনপুকুরে তৃণমূল-বিজেপি সংঘর্ষে ১৫ জন বিজেপি কর্মী আহত। তাঁদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



দাবি একটাই- অর্জুন সিংয়ের ওপর হামলাকারীদের গ্রেফতার ও কঠোর শাস্তি। তারই প্রতিবাদে আজ বিজেপি ১২ ঘণ্টা বনধ কর্মসূচি। সকাল ছ’টা থেকে রেল অবরোধ করেন বিজেপি কর্মী সমর্থকরা। তারপর তার প্রভাব পড়ে সড়কপথেও। বারাকপুরের বিভিন্ন এলাকায় অবরোধ করতে থাকেন তাঁরা। রাস্তার মাঝে মাঝে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন। অটো, টোটো, অন্যান্য গাড়ি থেকে যাত্রীদের নামিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এলাকায় বেশ কিছু  দোকানপাটও বন্ধ করে দেওয়া হয়।


অর্জুন সিংয়ের ওপরে হামলা; সাতসকালে কাঁকিনাড়ায় ট্রেন অবরোধ বিজেপির, বনধে স্তব্ধ বারাকপুর


বারাকপুর শিল্পাঞ্চলের বেশ কয়েকটি কারখানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। এরপর কল্যাণী এক্সপ্রেসওয়ের বার্নপুর এলাকায় বিক্ষোভ দেখাতে থাকেন।


বারাকপুর ব্রিজের সামনে জোর করে অবরোধ করার চেষ্টা করলে বিজেপি কর্মী সমর্থকদের বাধা দেন তৃণমূলীরা। আর তা নিয়েই দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এলাকায় পুলিস রয়েছে। তবে বারাকপুরের বিভিন্ন অঞ্চলে উত্তেজনা রয়েছে।


প্রসঙ্গত, রবিবার দলীয় কার্যালয় দখলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে জগদ্দল। সংঘর্ষে মাথা ফেটে যায় বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের। এরপরই পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। অর্জুন সিংয়ের ওপর হামলার প্রতিবাদে বিজেপি আজ বনধ কর্মসূচি।