নিজস্ব প্রতিবেদন : 'কোনও বাধা মানা হবে না। গেরিলা কায়দায় অভিযান হবে।' ৮ অক্টোবরের নবান্ন অভিযান নিয়ে হুঁশিয়ারি দিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যে আইন-শৃঙ্খলা অবনতি সহ বিভিন্ন ইস্যুতে ৮ অক্টোবর নবান্ন অভিযানের ডাক দিয়েছে বিজেপি। এদিন এপ্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে অর্জুন সিং বলেন, "নবান্ন যাত্রায় কোনও বাধা মানা হবে না। যেকোনওভাবেই নবান্ন ঘেরাও হবেই। সেই পরিকল্পনা আগে থেকে বলা হবে না। গেরিলা কায়দায় নবান্ন অভিযান হবে। নবান্ন নড়ে যাবে।" আজ ব্যারাকপুরের নারায়ণপুরে একটি রক্তদান শিবিরে যোগ দিতে আসেন অর্জুন সিং। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই চ্যালেঞ্জ জানান ব্যারাকপুরের বিজেপি সাংসদ।


ওই একই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সাংসদ সৌমিত্র খাঁ। তিনিও একই সুরে চ্যালেঞ্জ জানিয়ে বলেন,"খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক রিকশাওয়ালা। ও আবার রাজ্যপাল কে কী বলবেন? ওর কোনও যোগ্যতা নেই। কোনওভাবেই নবান্ন অভিযান আটকাতে পারবে না।" অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি যুব মোর্রচা ভাইস প্রেসিডেন্ট রাজু সরকার। তিনি হুমকি দেন, "২০২১ সালে তৃণমূল নেতারা শৌচাগারে বের হতেও ভয় পাবে। ওরা যা অত্যাচার করছে, তার ৩ গুণ অত্যাচার করা হবে।"


আরও পড়ুন, 'যোগী-মমতা একই লাইনে দাঁড়িয়ে', রাজ্যে ধর্ষণের ঘটনার ইতিবৃত্ত তুলে কড়া আক্রমণ সেলিমের