নিজস্ব প্রতিবেদন: গত পঞ্চায়েত নির্বাচনেই জঙ্গলমহলে তার ক্ষমতা দেখিয়ে দিয়েছে BJP। এবার বিধানসভা নির্বাচনেও নিজের ক্ষমতাতেই জিতবে বিজেপি। দলেকে জেতানোর জন্য নয়, ভোট বাড়ানোর জন্যই জঙ্গলমহলে এসেছি। সোমবার ঝাড়গ্রামে এমনটাই দাবি করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিজেপিতেই থাকছেন না তৃণমূলে? নিজের অবস্থান স্পষ্ট করলেন Shantanu Thakur


তৃণমূল(TMC) ছাড়ার পর সোমবার প্রথম জঙ্গলমহলে এলেন শুভেন্দু অধিকারী। লোধাশুলি থেকে বিজেপি কর্মী-সমর্থরা তাঁকে মিছিল করে নিয়ে আসেন ঝাড়গ্রামে বিজেপির দফতরে। কোনও সভা করার জন্য নয়, বরং জেলা বিজেপি কর্মর্কতাদের সঙ্গে পরিচয় করার জন্যই তিনি এদিন ঝাড়গ্রামে আসেন।


সাংবাদিকের মুখোমুখি হয়ে শুভেন্দু এদিন বলেন, পঞ্চায়েত নির্বাচনে ব্যাপক কারচুপি করেছিল তৃণমূল। বিজেপি ভালো ফল করত কিন্তু পুলিস দিয়ে কারচুপি করা হয়। এবারও ঝাড়গ্রামের ৪ আসনেই জিতবে বিজেপি।  ওইসব আসনে জেতানোর জন্য জেলা সভাপতি সুখময় সতপথীই যথেষ্ঠ। আমি এসেছি শুধু ভোট বাড়ানোর জন্য।


আরও পড়ুন- মতুয়াদের নিঃশর্ত নাগরিকত্ব চাই : Mamatabala, ব্যক্তিগত কে কী বলছে গুরুত্বপূর্ণ নয় : Sougata


জঙ্গলমহলের শূন্যপদগুলিতে চাকরি পেয়েছেন মেদিনীপুরের লোকজন।  এনিয়ে মানুষের ক্ষোভ রয়েছে। কীভাবে এমনটা হল! তখন আপনিও তো সরকারে ছিলেন। সাংবাদিকদের এমন অভিযোগ কৌশলে এড়িয়ে যান শুভেন্দু। তৃণমূল ত্যাগ নিয়ে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের জবাব নিয়ে আজও সরব হন বিজেপি নেতা। বলেন, নিয়ম মেনেই দল ছেড়েছি। এখন অন্য দল করছি।  এই অধিকার সবার রয়েছে।


এদিকে, এদিন লোধাশুলি থেকে ঝাড়গ্রাম যাত্রাপথে গাডরোর কাছে শুভেন্দু অধিকারীকে গো ব্যাক স্লোগান এবং  কালো পতাকা দেখান কিছু তৃণমূল সমর্থক। এনিয়ে তৃণমূলের বনভূমি কর্মাদক্ষ মামুনি মুর্মু জানান, জঙ্গলমহলের অশান্তি তৈরির জন্যই এসেছেন শুভেন্দু অধিকারী।