প্রসেনজিত্‍ মালাকার: মাংস ভাত ও দু'শো টাকার জন্য বিজেপি কর্মীরাই যাচ্ছে তৃণমূলের মিটিংয়ে। আজ বীরভূমের মোহাম্মদবাজারের বিজয়া সম্মেলন থেকে এমনই বেফাঁস মন্তব্য করলেন বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা। পাশাপাশি বাড়ির লক্ষ্মীদের রক্ষা করতে মহিলাদের খর্গে শান দেওয়ার নিদান দিলেন ধ্রুব সাহা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Khalistani's new threat: '১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়ার বিমানে চাপবেন না!', ভয়ংকর নাশকতার হুমকি খলিস্তানিদের...


তৃণমূল কংগ্রেসের তরফ থেকে ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় বিজয়া সম্মেলনের আয়োজন করা হয়েছে। এবার বিজেপির শক্ত ঘাঁটি মোহাম্মদবাজার এলাকায় বিজেপির তরফ থেকে বিজয়া সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা। এই বিজয়া সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে একযোগে তিনি যেমন কাজল-অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করতে ছাড়লেন না, পাশাপাশি নিজের দলের বিরুদ্ধেও বেফাঁস মন্তব্য করতে দেখা গেল ধ্রুব সাহাকে।


আরও পড়ুন- Gold Price: ধনতেরাসে ঝাড়ুই কিনুন, এক ধাক্কায় সোনার দাম ছুঁল ১ লক্ষ ৪০ হাজার...


তিনি এদিন বক্তব্য রাখতে গিয়ে বলেন, তার বাড়ির পাড়ার এলাকার সকলেই বিজেপি কর্মী। কিন্তু তিনি দেখেন টোটোতে তৃণমূলের পতাকা লাগানো। এরপর তিনি জিজ্ঞাসা করে জানতে পারেন ২০০ টাকা ও মাংস ভাত খাওয়ার জন্যই বিজেপি কর্মীরা যাচ্ছেন তৃণমূলের মিটিংয়ে। অন্যদিকে কাজল ও অনুব্রত মণ্ডলের দ্বন্দ্বকে নিয়ে ধ্রুব সাহা কটাক্ষ করে বলেন, একদিকে অনুব্রত মণ্ডল বলছেন "তুই মান আর না মান, আমি দলের সভাপতি", অন্যদিকে কাজল শেখ নিজেকে জেলা সভাধিপতি দাবি করছেন। এছাড়াও বক্তব্য রাখতে গিয়ে তিনি আরজিকর প্রসঙ্গ নিয়ে কথা বলতে গিয়ে বাড়ির মহিলাদের খর্গ শান দেওয়ার কথা বলেন ধ্রুব সাহা।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)