নিজস্ব প্রতিবেদন: শ্মশান থেকে সদ্যোজাতের কান্নার আওয়াজ ভেসে আসতেই চমকে উঠেছিলেন পথচলতি মানুষজন। কিন্তু তারপর যে তাঁরা এমন কিছু দেখবেন, তা বোধহয় কল্পনাও করতে পারেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শ্মশানের মধ্যে পড়েছিল একটি বাজারে থলে। কিছুক্ষণ খোঁজাখুঁজির পরই স্থানীয়রা নিশ্চিত হন ওই বাজারের থলের ভিতর থেকেই আসছে কান্নার আওয়াজ। এরপরই ওই থলে থেকে রক্তমাখা অবস্থায় এক সদ্যোজাত উদ্ধার করলেন স্থানীয় বাসিন্দা প্রতিমা নস্কর। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে।


আরও পড়ুন, হবু বরের সঙ্গে ফোনে কথা বলতে বলতে আত্মঘাতী যুবতি


জানা গেছে, এদিন সকালে মথুরাপুরের মাতাল মহাগঙ্গা শ্মশান থেকে কান্নার আওয়াজ ভেসে আসতে শোনেন স্থানীয়রা। এরপরই শ্মশানে গিয়ে শুরু হয় তল্লাশি। অনেকেই থলেটিকে পড়ে থাকতে দেখেন শ্মশানে। কিন্তু কেউই আর সাহস করে থলেটির দিকে এগোন না।


এদিকে ওই থলের ভিতর থেকেই কান্নার আওয়াজ ভেসে আসছে, এটা নিশ্চিত হতেই প্রতিমা নস্কর সাহস করে থলেটি খুলতে এগিয়ে যান। থলে খোলা মাত্রই তাঁর চোখে পড়ে রক্তমাখা সদ্যোজাতকে। শিশুটিকে উদ্ধার করে নালুয়া গ্রাম পঞ্চায়েতে নিয়ে যান তিনি। পরে হাসপাতালে প্রাথমিক শুশ্রূষার পর শিশুটিকে দত্তক নেন নিঃসন্তান নস্কর দম্পতি। নতুন নাম দেন, 'অভিমন্যু'।


আরও পড়ুন, স্ত্রীর ডিভোর্সের দাবি, আত্মঘাতী 'পাড়ার ভালো ছেলে'


অন্যদিকে, কে বা কারা শ্মশানের মধ্যে এভাবে সদ্যোজাতকে ফেলে দিয়ে গিয়েছিল, তা জানতে তদন্ত শুরু করেছে মথুরাপুর থানার পুলিস।