প্রসেনজিৎ মালাকারঃ বগটুই কাণ্ডের অন্যতম অভিযুক্ত অনারুল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তরিত করার কথা ছিল বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বৃহস্পতিবার তাঁকে নিয়ে যাওয়ার কথা ছিল বর্ধমানে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই কারণে তাঁকে বৃহস্পতিবার সকালে বর্ধমান নিয়ে যাওয়ার জন্য রামপুরহাট থেকে বেরলে মাঝপথেই ফিরে আসতে হয় রামপুরহাটে। বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অসুস্থ বোধ করেন বগটুই কাণ্ডে অভিযুক্ত আনারুল হোসেন। তার বুকে ব্যথা এবং শরীরে ঘাম সহ একাধিক শারীরিক অস্বস্তি শুরু হয়। তাকে মাঝপথ থেকে ফিরিয়ে নিয়ে আসা হয় রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। 


রামপুরহাটে ফিরিয়ে নিয়ে এসে তাঁকে ভর্তি করা হয় ক্রিটিকাল কেয়ার ইউনিটে। আজই সকাল সাড়ে নটা নাগাদ রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করার কথা ছিল আনারুল হোসেনকে। কিন্তু মাঝপথে তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু হলে তাঁকে ফিরিয়ে নিয়ে আসা হয়।


জেল হেফাজতে থাকার সময় অসুস্থ হাওয়ায় তাকে ভর্তি করা হয়েছিল রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে কার্ডিয়াক, ব্লাড সুগার, ব্লাড প্রেসার সহ একাধিক উপসর্গ রয়েছে তার। আনারুল হোসেন ভর্তি থাকায় হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে কড়া পুলিশি প্রহরার ব্যবস্থা করা হয়েছিল। 


আরও পড়ুনঃ Weather: তিন-চার দিনের মধ্যেই দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু ঢুকে পড়ছে গাঙ্গেয় পশ্চিমবঙ্গে


বগটুই কাণ্ডে গত ২৫ মার্চ আনারুল হোসেনকে গ্রেফতার করা হয়। সেই সময় থেকেই তিনি জেল হেফাজতে রয়েছেন। আগে থেকেই ব্লাড সুগার , ব্লাড প্রেসার সহ বেশ কয়েকটি রোগে আক্রান্ত ছিলেন তিনি। গত ১৩ জুন দুপরে আনারুল হোসেনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করে জেল কতৃপক্ষ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)