নিজস্ব প্রতিবেদন: হোয়াটসঅ্য়াপের মাধ্যমেই জানানো যাবে অভিযোগ। পুর বাসিন্দাদের জন্য এমনই পরিষেবা চালু করল বোলপুর পুরসভা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বোলপুর পুরসভার একটি ঘরে খোলা হয়েছে একটি সহায়তা কেন্দ্র। নাম দেওয়া হয়েছে 'বাংলা সহায়তা কেন্দ্র'। বুধবার এই কেন্দ্রের উদ্বোধন করলেন বোলপুর পুরসভার নব নির্বাচিত চেয়ারম্যান পর্ণা ঘোষ ও পুরসভায় উপদেষ্টা সবুজ কলি সেন।


আরও পড়ুন-VVIP-দের জন্য বিমান ভাড়া করছে রাজ্য; ভোটের প্রচারই আসল উদ্দেশ্য, মমতাকে নিশানা শুভেন্দুর


কী পরিষেবা ও কীভাবে মিলবে সহায়তা? পুরসভার বোর্ডের চেয়ারপার্সন পর্ণা ঘোষ জানান,  
এই কাজ আমারা নবান্নের(Nabanna) নির্দেশ মতো তৈরি করেছি। বোলপুর পুরসভার বাসিন্দারা একটি হোয়াটসঅ্যাপ নম্বরে নিজেদের তথ্য পরিচয় সহ অভাব অভিযোগের কথা জানাতে পারবেন। এর ফলে মানুষকে পুরসভা এসে বিভিন্ন দপ্তরের কাজের জন্য ভোগান্তিতে পড়তে হবে না। কোনও সরকারি প্রকল্প থেকে বঞ্চিত হলেও তা জানানো যাবে।


আরও পড়ুন-'আগে কোভ্যাক্সিন কেলেঙ্কারির নিষ্পত্তি করুন', কেন্দ্রের চিঠিতে পাল্টা Kunal  


পুরসভার উপদেষ্টা সবুজ কলি সেন জানান, সরকারি আধিকারিকদের সব জায়গায় গিয়ে সব সমস্যার সমাধান করা সম্ভব না। এই হোয়টাসঅ্যাপ চালু হওার ফলে বোলপুরের(Bolpur) বাসিন্দারা উপকৃত হবেন। এমনকী কোনো পুর আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ থাকলে তাও জানানো যাবে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)