নিজস্ব প্রতিবেদন: রেললাইনের ধারে লেডিজ ব্যাগে বোমা! ব্যাগটি যখন সরাতে গেলেন রেলকর্মীরা, তখনই ঘটল বিস্ফোরণ। কেউ হতাহত হননি।  আতঙ্ক ছড়াল উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ায় (Kakinara)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা দিয়েছে, এদিন সকালে কাঁকিনাড়া স্টেশনের ২৮ এবং ২৯ নম্বর রেলগেটের মাঝে কাজ করছিলেন রেলকর্মীরা। রেললাইনে পাশে জঙ্গলের একটি লেডিজ ব্যাগ পড়ে থাকতে দেখেন তাঁরা।


আরও পড়ুন: Magrahat: বকেয়া টাকা দেওয়ার নামে ডেকে এনে খুন সিভিক ভলান্টিয়ারকে, নেপথ্যে ইমরতি ব্যবসায়ী!


তারপর?  সাদা ও গোলাপি রঙের ওই ব্যাগটিকে ছুঁড়ে ফেলে দেওয়া হয় রেললাইনের উপর। এরপরই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। আতঙ্কে বাড়ি থেকে বেরিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জগদ্দল ও ভাটপাড়া থানায় পুলিস। সঙ্গে রেলপুলিসও। কীভাবে বিস্ফোরণ ঘটল? লেডিজ ব্যাগে বোমা এল কীভাবে? তা খতিয়ে দেখা হচ্ছে। 



এর আগে, উত্তর ২৪ পরগনারই হালিশহরে গঙ্গার ঘাটে বিস্ফোরণ ঘটেছিল। বিস্ফোরণে মৃত্যু হয় সুমিত সিং নামে বছর উনিশের এক কিশোরের। আহত হন আরও বেশ কয়েকজন। পুলিস সূত্রে খবর, গঙ্গার পাড়ে টিনে ছাউনির ভিতর বোমা মজুত করা ছিল। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)