নিজস্ব প্রতিবেদন: লিফলেট নিয়ে অশান্তি ছড়াল কেশপুরের মহিষদাতে। রাজনৈতিক দলের কর্মীদের বয়কটের ডাক দিয়ে লিফলেট ছড়ালো গ্রামে। বিজেপি সহ বিরোধী রাজনৈতিক দলের ১৮ জনকে সামাজিক বয়কটের ডাক দেওয়া হয়েছে। তাদের দোকানে জিনিসপত্র দেওয়া থেকে চায়ের দোকানে ঢোকা সমস্ত কিছু বয়কটের দাবি করা হয়েছে লিফলেটে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ঘটনার জেরেই চাঞ্চল্য ছড়িয়েছে সাংসদ দেবের গ্রাম কেশপুরে। লিফলেটে বলা হয়েছে, এই সদস্যদের যদি কোনোরকম সাহায্য করা হয় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে দলের তরফে। এই ঘটনায় রিতিমত শোরগোল পড়েছে জেলাজুড়ে। ভয়ে মুখ খুলছে না সামাজিক বয়কটের শিকার হওয়া ১৮টি পরিবারের সদস্যরাও। 


আরও পড়ুন, ত্রাণ নয়; চাই কংক্রিটের বাঁধ, গোসাবায় মন্ত্রীর সামনেই প্লাকার্ড নিয়ে দাবি এলাকাবাসীর


স্থানীয় সুত্রে জানা গিয়েছে, এই ১৮ জন সদস্যদের মধ্যে বেশিরভাগই বর্তমানে বিজেপির সদস্য। এদের মধ্যে অনেকেই আবার পুরোনো সিপিএম কর্মী। লিফলেটে উল্লেখ রয়েছে ১৭৬ ও ১৭৯ নম্বর বুথের কথা।সাম্প্রতিক নির্বাচনে দুটি বুথেই জয়ী হয়েছে বিজেপি। সে কারণেই প্রতিহিংসা চরিতার্থ করার জন্যই এই সামাজিক বয়কটের নিদান বলে দাবি বিজেপি নেতৃত্বের। 


তৃণমূল অবশ্য পুরো বিষয়টা অস্বীকার করে জানিয়েছে সমস্তটাই বিজেপির চক্রান্ত। সাংসদ দেবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ''আমি সকাল থেকে নিজে ফোন করে খোঁজ করেছি এই ঘটনার সঙ্গে আমাদের দলের কর্মীরা যুক্ত কিনা। যদি হয় তাহলে তাদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু এখনও পর্যন্ত সেরকম কোনও ঘটনা সামনে আসেনি। আমার মনে হয় দলের নাম খারাপ করার জন্যই এসব করপা হয়েছে। যে বা যারাই এই কাজ করে থাকুক তা অত্যন্ত নিন্দনীয়।''