ওয়েব ডেস্ক: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস। তারপর প্রেমিকার ছবি আপলোড করা হল পর্ন সাইটে। এমনই ভয়ঙ্কর অভিযোগে ধৃত ইঞ্জিনিয়ারিং ছাত্র। অন্যদিকে ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খুলে তরুণীকে অশালীন প্রস্তাব। ইনবক্সে পাঠানো হল তাঁরই সুপার ইমপোজ করা অশ্লীল ছবি। আসানসোল সাইবার সেলের দ্বারস্থ তরুণী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বছরখানেক ধরে সম্পর্ক দুজনের। কিন্তু অভিসন্ধি ঘুণাক্ষরেও বুঝতে পারেননি তরুণী। (পাঁশকুড়ার বাসিন্দা ওই তরুণীর সঙ্গে সম্পর্ক হয় সেখানকারই বাসিন্দা এক যুবকের। কলকাতায় সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের চতুর্থ বর্ষের ছাত্র অনিমেষ বক্সি। তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করে অনিমেষ। ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও পর্নসাইটে আপলোড করে তাঁকে ব্ল্যাকমেল শুরু করে। তাঁর থেকে আদায় করে মোটা টাকা।)


বেশ কিছুদিন ধরে এমন চলার পর পুলিসে অভিযোগ দায়ের করে তরুণী। জেলা পুলিস ও সিআইডির যৌথ  অভিযানে ধরা পড়ে অনিমেষ। আপাতত চারদিনের সিআইডি হেফাজতে কীর্তিমান। এর পেছনে আরও বড় কোনও চক্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।


সাইবার ক্রাইমের আরও এক ঘটনা দুর্গাপুরে। 


(ফেসবুকে মহিলার পাঠানো ফ্রেন্ড রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করেছিলেন তরুণী। দু একবার চ্যাটও হয় তাঁর সঙ্গে। এরপর তরুণীর ছবি এডিট করে ইনবক্সে পাঠায় ওই মহিলা। তারপর থেকেই ইনবক্সে অশালীন প্রস্তাব। তারপরেই ইনবক্সে তরুণীর একটি ছবি সুপার ইমপোজ করে পাঠানো হয়। ) অশ্লীল ওই ছবি দেখে তরুণীর সন্দেহ হয় অ্যাকাউন্টটি ভুয়ো। দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের হয়। তদন্ত শুরু করেছে সাইবার ক্রাইম আসানসোল।


সুপারি কিলারকে দিয়ে স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে, কাঠগড়ায় কাটোয়ার এক স্কুল শিক্ষক