নিজস্ব প্রতিবেদন : দল বিরোধী কাজ করার অভিযোগে প্রাক্তন জেলা সাধারণ সম্পাদক ও সম্পাদককে দল থেকে বহিষ্কার করল বীরভূম বিজেপি। দল বিরোধী কাজের জন্য প্রাক্তন সাধারণ সম্পাদক কালো সোনা মন্ডল ও প্রাক্তন সম্পাদক পলাশ মিত্রকে বহিষ্কার করা হল দল থেকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ সিউড়িতে একটি সাংবাদিক বৈঠকে বীরভূম জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল জানান, "প্রাক্তন সাধারণ সম্পাদক কালো সোনা মন্ডল এবং প্রাক্তন সম্পাদক পলাশ মিত্র বেশ কিছুদিন ধরেই দলবিরোধী অনেক কাজে লিপ্ত হয়েছিলেন। এই মর্মে বিভিন্ন জায়গা থেকে অভিযোগ এসেছে। সেই অভিযোগ পাওয়ার পরই দলের আইনশৃঙ্খলা কমিটির কাছে তাঁদের বিষয়টি বিবেচনার জন্য পাঠানো হয়। এরপর কমিটি তদন্ত করে।"


আরও বলেন, "তদন্তের পর অভিযোগের সত্যতা পেয়ে রাজ্য কমিটিকে বিষয়টি জানানো হয়। এরপরই এই দুজনকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে দল। এই দু'জনের মধ্যে কালো সোনা মন্ডলকে তিন বছরের জন্য এবং পলাশ মিত্রকে চার বছরের জন্য দল থেকে বহিষ্কার করা হয়েছে। এসময়কালে তাঁরা দলের কোনও কাজে নিযুক্ত থাকতে পারবেন না। যদি দলের কোন কাজে তাঁরা নিজেদের নিযুক্ত করেন, তাহলে দল আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।"


যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ উড়িয়ে দিয়েছে বহিষ্কৃত বিজেপি নেতা কালো সোনা মন্ডল। তাঁর দাবি, তিনি কোনওরকম দল বিরোধী কাজের সঙ্গে যুক্ত নন। বর্তমান জেলা সভাপতি তৃণমূলের সঙ্গে জড়িত। শাসকদলের সঙ্গে গোপন আঁতাত রয়েছে। তিনি বালিঘাট নিয়ে প্রতিবাদ করেছিলেন। তাই তাঁর বিরুদ্ধে এটা চক্রান্ত করা হয়েছে।


আরও পড়ুন, ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারকে হুমকি, ব্যাঙ্ককর্মীর জামার কলার ধরে হেনস্থা, কাঠগড়ায় তৃণমূল নেতা