নিজস্ব প্রতিবেদন: লকডাউন ভাঙ্গার দায়ে ২১ জনকে গ্রেফতার করল মালবাজার থানার পুলিস। আটক করা হয়েছে ৪টি টোটো রিক্সা এবং একটি পিকাপ ভ্যানও। পাশাপাশি জেলার বিভিন্ন বর্ডার এলাকায় নাকা চেকিং-এর ব্যবস্থা করছে মালবাজার পুলিস। পুলিস জানিয়েছে, লকডাউন ভাঙলে কড়া ব্যবস্থা নেবে মালবাজার প্রশাসন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

লকডাউন বহাল রাখতে ইতিমধ্যেই জেলার বিভিন্ন বর্ডার এলাকা সিল করেছে পুলিস। আজ মালবাজার মহকুমার এলেনবাড়ি এলাকাও সিল করা হয়েছে। এই এলেনবাড়ি এলাকা জলপাইগুড়ি এবং কালিম্পং জেলার বর্ডার এলাকা। মালবাজার পুলিস এদিন সকাল থেকেই সব গাড়ি চলাচলের ওপর কড়া নজরদারি চালায়। 


এতদিন দিন পর্যন্ত জেলার বিভিন্ন বর্ডার দিয়ে সব গাড়ি চলাচলের কোনও নিষেধাজ্ঞা ছিল না। কিন্তু করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় জেলার সিমান্তবর্তী এলাকা সিল করে দেওয়া হয়েছে।  শুক্রবার সকাল থেকে বহু গাড়ি আটকে দেওয়া হয় এই এলেনবাড়ি পুলিস ক্যাম্পের কাছে। চালকরা জানাচ্ছেন তাঁরা জানতেনই না এলাকা সিল করা হয়েছে। পুলিস সূত্রে খবর, জরুরী পরিষেবার গাড়ি ছাড়া সব গাড়ি চলাচল বন্ধ থাকবে এই রুটগুলিতে। যেসব গাড়ির এই রুট দিয়ে যাচ্ছে, সেই সব গাড়ির নম্বর লিখে রাখছে পুলিস। প্রয়োজনে কড়াপদক্ষেপ করা হবে তাঁদের বিরুদ্ধে। উল্লেখ্য, অন্যদিকে নাগ্রাকাটা থানা এলাকা থেকেও  লকডাউন ভাঙ্গার দায়ে ৪ জনকে গ্রেফতার করেছে নাগ্রাকাটা থানার পুলিস।