নিজস্ব প্রতিবেদন:  সকালের বাস। যাত্রী ঠাসা, কেউবার বাসের দরজায় ঝুলছেন! বাসের গতিবেগ স্বাভাবিক।   সামনে থেকেই কোনও যানবাহন আসছিল না। কিন্তু আচমকাই চালক ব্রেক কষলেন সজোরে! তারপর যে কী হল, তা যাত্রীদের একাংশের  আর মনে নেই। যখন জ্ঞান ফিরেছে, তখন তাঁরা হাসপাতালে।  প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ব্রেক কষার পরই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। রাস্তার ধারে একটি গাছে সজোরে ধাক্কা মেরে উল্টে যায় বাসটি। অল্পের জন্য ভয়ঙ্কর দুর্ঘটনার হাত থেকে রেহাই পান যাত্রীরা। বুধবার সকাল সাড়ে ৯টা নাগাদ বীরভূমের নলহাটিতে ভয়ঙ্কর বাস দুর্ঘটনা হয়। আহত হন ৩০ জন বাসযাত্রী। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। তবে মৃত্যুর কোনও খবর নেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: অনীক থেকে অ্যানি হয়ে সাত পাকে বাঁধা পড়লেন পুরনো বন্ধু সাগ্নিকের সঙ্গে! তারপর...


বুধবার সকালে মুর্শিদাবাদের বহরমপুর থেকে বীরভূমের রামপুরহাটের উদ্দেশে যাচ্ছিল যাত্রীবোঝাই বাসটি। সকাল সাড়ে ন’টা নাগাদ বীরভূমের নলহাটির মহেশপুর গ্রামের কাছে পৌঁছয় বাসটি। অভিযোগ, গ্রামের পাশের রাস্তা দিয়ে চলার সময়ে আচমকাই চালক সজোরে ব্রেক কষেন। এরপর আর নিয়ন্ত্রণ রাখতে পারেননি।


আরও পড়ুন: “মা তোমার ছোটো ছেলেকে মেরে ফেললাম”


কিন্তু কেন আচমকা ব্রেক কষতে গেলেন চালক?


প্রত্যক্ষদর্শীদের দাবি, রাস্তার অবস্থা খুব খারাপ। খানাখন্দে ভরা রাস্তায় গর্ত পাশ কাটিয়ে চলার চেষ্টা করছিলেন বাসের চালক। কিন্তু একটি গর্ত তিনি দূর থেকে দেখতে পাননি। বাসের চাকা যাতে গর্তে না পড়ে, তা এড়াতেই সজোরে ব্রেক কষেছিলেন তিনি। তারপরই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। রাস্তার পাশে একটি গাছে ধাক্কা মেরে উল্টে যায় বাসটি। যাত্রীদের কেউ কেউ গুরুতর আহত হয়েছে। তবে বেশিরভাগেরই চোট সামান্য বলে জানিয়েছে চিকিত্সকরা।


আরও পড়ুন: এক রাতে ৩টি গোখরো পিটিয়ে মেরে ছবি পোস্ট ফেসবুকে! রাতেই যুবকের সঙ্গে ঘটল ভয়ঙ্কর ঘটনা


নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল একটি বেসরকারি যাত্রীবাহী বেশ । ঘটনায় জখম হয়েছে প্রায় ত্রিশজন বাসের যাত্রী । তাদের উদ্ধার করে নলহাটি ও রামপুরহাট হাসপাতালে নিয়ে আসা হয়েছে । আহতদের মধ্যে পাঁচ জনের আঘাত গুরুতর । আজ সকাল সাড়ে নটা নাগাদ পথ দুর্ঘটনাটি ঘটেছে রানীগঞ্জ মড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কে বীরভূমের নলহাটি থানার মহেশপুর গ্রামের কাছে  । বাসটি আজ বহরমপুর থেকে রামপুরহাটের দিকে আসছিল । এলাকাবাসীদের অভিযোগ বেহাল রাস্তার কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে ।