নিজস্ব প্রতিবেদন:  বাস পৌঁছে গিয়েছে তার গন্তব্যস্থলে। যাত্রীরা সকলেই নেমে গিয়েছেন। চালক-কনডাকটরও নেই। অথচ, তখনও জানলায় মাথা রেখে অঘোরে ঘুমোচ্ছিলেন বছর পঞ্চান্নর এক প্রৌঢ়। বাইরে থেকেই এই দৃশ্য নজরে পড়ে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকজনের। প্রথমে বিশেষ আমল দেননি, কিন্তু আধ ঘণ্টা পেরোতেই সন্দেহ দানা বেঁধে। প্রৌঢ়কে ঠেলতেই চোখ খোলে তাঁর, তারপর কিছু কথা বলতেই বেশ বুজে আসে তাঁর চোখ। ডায়মন্ড হারবারে বাসস্ট্যান্ডে ডায়মন্ডহারবার বাসস্ট্যান্ডে এমনই অভিজ্ঞতার সাক্ষী থাকলেন কয়েকজন যাত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ঘরে ঢুকতেই স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে বিছানায় দেখলেন স্বামী! গাইঘাটায় মনুয়াকাণ্ডের ছায়া


অসুস্থ ওই প্রৌঢ় বিড়বিড় করে যতটুকু বলতে পারেন, তার সারমর্ম এটাই যে, ‘বুধবার সকালে নামখানা থেকে ডায়মন্ডহারগামী এড ১৯ রুটের বাসে উঠি। বাসেই এক মহিলা সহযাত্রীর সঙ্গে আলাপ হয়। ওই মহিলা আমার পাশেই বসেছিলেন। তারপর আর তার কিছু মনে নেই।‘


আরও পড়ুন: মেয়েকে ধর্ষণ করানোর অভিযোগ সত্ মায়ের বিরুদ্ধে


উদ্ধারকারীরা মনে করছেন, মাদক জাতীয় কোনও কিছু খাইয়েই ওই ব্যক্তির সর্বস্ব লুঠ করা হয়েছে। ডায়মন্ডহারবার থানার পুলিস তাঁকে হাসপাতালে ভর্তি করেছে। তবে এখনও ওই ব্যক্তি কথা বলার মতো অবস্থায় নেই। তাঁর চিকিত্সা চলছে। পুরোপুরি জ্ঞান ফিরলেই গোটা ঘটনা পরিস্কার হবে। তাঁর পরিচয় জানা গেলে, পরিবারের সঙ্গে যোগাযোগ করবে পুলিস।