নিজস্ব প্রতিবেদন: তৃণমূল প্রার্থীকে ভোট না দিলে কেড়ে নেওয়া হবে ভোটার কার্ড। গ্রামবাসীদের এমনই হুমকি দেওয়ার অভিযোগ উঠল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে রাজনৈতিক শোরগোল ভাঙড়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, সোমবার কৃষকদের চেক বিলির সময় ভাঙড় ভোগালি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান মোদা শেখ হুসেন হুমকি দিয়ে বলেন, "যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তীকে ভোট না দিলে ভোটার কার্ড কেড়ে নেওয়া হবে।'' শুধু তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা মোতাবেক, চাষির মৃত্যুর পর তাঁর পরিবারকে ২ লক্ষ টাকা করে যে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছিল, তাও দেওয়া হবে না বলে হুমকি দেন তিনি। 


আরও পড়ুন: সভায় গান গেয়ে প্রচারে যাদবপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী


গ্রামবাসীদের উদ্দেশে মোদা শেখের হুমক, "দিদি চেক দেবে, আর সিপিএমকে ভোট দেবে। এই কাজ মেনে নেওয়া হবে না।" পঞ্চায়েত প্রধানের এই মন্তব্যের পরই শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক।  যদিও এবিষয়ে পঞ্চায়েত প্রধান মোদা শেখ হুসেনের সাফাই,  তিনি সোজা সাপ্টা কথাই বলতে পছন্দ করেন।



সূত্রের খবর, তৃণমূল নেতা আরাবুল ইসলামের ঘনিষ্ঠ ওই গ্রাম পঞ্চায়েত প্রধান। যদিও এবিষয়ে স্থানীয় তৃণমূল নেতৃত্বের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। যাঁর প্রসঙ্গে এই আলোচনা, যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তীও এবিষয়ে কোনও মন্তব্য করেননি।