নিজস্ব প্রতিবেদন : অনলাইন বিপণনী সংস্থার (Online Shopping) টাকা রিফান্ড (Refund) নিয়ে জালিয়াতি। একের পর এক ক্রেতার কাছ থেকে মোট ২২ লাখ টাকা আত্মসাৎ। অবশেষে পুলিসের জালে অভিযুক্ত ক্যাশিয়ার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ধৃতের নাম সুশান্ত অধিকারী। কোলাঘাট (Kolaghat) থেকে তাকে গ্রেফতার করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস। অভিযোগ, সল্টলেকের বাসিন্দা এক ব্যক্তি অনলাইন বিপণনী সংস্থায় ( Online Shopping) একটি জিনিস বুক করেন। কিন্তু সেটি ডেলিভারি হওয়ার পর তাতে কিছু সমস্যা হওয়ায় তিনি সেটি রিফান্ড (Refund) করে দেন। কিন্তু বেশ কিছুদিন হয়ে যাওয়ার পরও রিফান্ডের টাকা ফেরত না আসায় তিনি ওই অনলাইন বিপণনী সংস্থায় একটি অভিযোগ করেন। 


পুলিস সূত্রে খবর, সেই অভিযোগের ভিত্তিতেই অন্তর্বিভাগীয় তদন্ত শুরু করেন ওই সংস্থার সিনিয়র ম্যানেজার। তদন্তে দেখা যায়, কম্পানি টাকা রিফান্ড করে দিয়েছে। কিন্তু সেই টাকা ক্রেতার অ্যাকাউন্টে পৌঁছয়নি। কেন? দেখা যায়, ওই সংস্থার ক্যাশিয়ার সেই টাকা নিজের অ্যাকাউন্টে ট্রান্সফার করে নিয়েছে। এমনকি এই ঘটনা এটাই প্রথম নয়। একের পর এক ক্রেতার কাছ থেকে এইভাবে মোট ২২ লাখ টাকা আত্মসাৎ করেছেন তিনি।


এরপরই সংস্থার তরফে বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পুলিস অভিযুক্ত ক্যাশিয়ারকে গ্রেফতার করে।


আরও পড়ুন, Extra Marital Affair: 'মেরা জান খতরে মে হ্যায়', স্ত্রীকে অডিও মেসেজ পাঠিয়ে 'বেপাত্তা' প্রৌঢ়, পরিণতি মর্মান্তিক