নিজস্ব প্রতিবেদন : বিজেপির 'আর নয় অন্যায়' কর্মসূচি ঘিরে উত্তেজনা ছড়াল পানিহাটি পুরসভার গেটে। অভিযোগ, পুরসভার গেটের সামনে বিজেপির মিটিং চলাকালীন কৃষি আইন বাতিলের দাবিতে ব্যানার টাঙায় তৃণমূল কংগ্রেস। পালটা পতাকা লাগায় বিজেপিও। এরপরই উত্তেজনা ছড়ায় পানিহাটি পুরসভায়। উত্তেজনা সামাল দিতে নামানো হয়েছে র‍্যাফও।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অন্যদিকে আজ আসানসোলের বারাবনিতেও বিজেপির 'আর নয় অন্যায়' কর্মসূচিতেতে বোমা, গুলি চলে। বোমা, গুলির আঘাতে আহত হয়েছেন দুজন। আহতরা হাসপাতালে চিকিত্সাধীন। গতকাল রাত থেকেই এলাকায় চাপা উত্তেজনা ছিল। এরপর এদিন সকালে বিজেপি-র পতাকা খুলে নেওয়া হয় বলে বিজেপির তরফে অভিযোগ জানানো হয়েছে। বিজেপি সরাসরি অভিযোগ করে তৃণমূলের স্থানীয় নেতা অসিত সিংয়ের বিপক্ষে। স্থানীয় বিজেপি নেতা লক্ষ্মণ গাড়ুই জানিয়েছেন, 'মিছিল শুরু হতেই শুরু হয় বোমা-গুলি বৃষ্টি। নির্বাচনের আগেই তৃণমূলের সন্ত্রাস শুরু হয়েছে'।


অন্যদিকে পাল্টা তৃণমূল কংগ্রেসের তরফ থেকে জিতেন্দ্রনাথ তেওয়ারি বলেন, 'বিজেপি দলে এখন প্রচুর গুন্ডা ও সমাজবিরোধীর প্রবেশ হয়েছে। তাঁরাই যদি ইচ্ছে করে গণ্ডগোল করেন, তার দায় তৃণমূলের নয়।' যদিও তিনি সম্পূর্ণভাবে ঘটনার তদন্তের দাবি তুলেছেন। 


আরও পড়ুন, দেশের মধ্যে বাংলাতেই কৃষকরা সবচেয়ে বেশি শোষিত : কৈলাস