নিজস্ব প্রতিবেদন: দুধের বাচ্চাকে নিয়ে বাজার করতে এসেছিলেন মা। অসুবিধে হচ্ছে দেখে পাশের এক মহিলা বাচ্চাটিকে কোলে নেন। তারপরই বাচ্চা নিয়ে উধাও সেই  মহিলা। এনিয়ে গতকাল তোলপাড় হয় হুগলির চাঁপদানি। শেষপর্যন্ত পুলিসের তত্পরতায় আজ উদ্ধার হল শিশুটি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার বিকেলে নিজের দেড় মাসের বাচ্চাকে সঙ্গে নিয়ে চাঁপদানির পলতা ঘাটে বাজার করতে এসেছিলেন বিলটুলির বাসিন্দা জুহি সাউ ও তাঁর স্বামী অনিল কুমার সাউ। বাচ্চা নিয়ে কেনাকাটা করার সময়ে পাশেই থাকা দুই মাহিলা বাচ্চাটিকে আদর করতে থাকেন। এর মধ্যেই এক মহিলা জুহিকে বলেন, আপনি বাজার করুন আমি বাচ্চাটিকে ধরছি।


এদিকে, কেনাকাটার মধ্যেই জুহি পেছন ঘুরে লক্ষ্য করেন, বাচ্চাটিও নেই(Champdani Child Theft) , দুই মহিলাও নেই। মাথায় আকাশ ভেঙে পড়ে জুহির। সঙ্গে সঙ্গে দৌড়ন চাঁপদানি পুলিস ফাঁড়িতে। সেখানে গিয়ে গোটা ঘটনা খুলে বলেন। সঙ্গেসঙ্গে বাজারের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। এরপর অভিযান চালিয়ে আজ সকালে চাঁপদানির(Champdani) কলাবাগান এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিস। গ্রেফতার করা হয় কুসুম রায় নামে এক মহিলাকে।


আরও পড়ুন- 'বাংলাতেও কৃষি করিডর, চাষে নজরদারিতে ড্রোনের ব্যবহার', ঘোষণা মোদীর


গতকালের ওই শিশুচুরির ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আজ শিশুটি উদ্ধার হওয়ায় স্বস্তি ফিরেছে এলাকায়। পুলিসের ভূমিকার প্রশংসা করছেন এলাকার মানুষজন। ধৃত মহিলাকে চন্দননগর আদালতে পাঠানো হয়েছে। তাকে হেফাজতে নিয়ে দেখা হবে, ওই মহিলা শিশুচুরি চক্রের সঙ্গে জড়িত কিনা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)