নিজস্ব প্রতিবেদন : বয়স সবে ৩। সারা ঘরময় দাপিয়ে দস্যিপনা করে বেড়াত একরত্তি খুদে। এদিকে ঘরের মধ্যে ঘাপটি মেরে বসেছিল মরণফাঁদ। খেলতে খেলতেই সেই ফাঁদে হাত পড়তেই ঘনিয়ে এল বিপদ। মর্মান্তিক পরিণতি হল একরত্তি শিশুর। মৃত্যুর কোলে ঢলে পড়ল ৩ বছরের খুদে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, দোতলা চপের দোকান! মুখ্যমন্ত্রীর আশ্বাসে আশায় বুক বাঁধছে ডুয়ার্স দম্পতি  


মৃতের নাম সেলিম শেখ। বাড়ি দক্ষিণ ২৪ পরগনার কুলতলির মেরিগঞ্জ গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, রোজের মতো এদিনও সকালে ঘুম থেকে উঠে ঘরের মধ্যে খেলছিল সেলিম। সেইসময় বিদ্যুতের তারের সংস্পর্শে চলে আসে ছোট্ট সেলিম। সঙ্গে সঙ্গেই বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর।


আরও পড়ুন, রোজ যুবক-যুবতীদের আনাগোনা, রাতের অন্ধকারে লজে তল্লাশি চালাতেই পুলিস দেখল...


বাড়ির লোকেরা জানিয়েছেন, ঘরে মধ্যে একটা তার খোলা অবস্থায় পড়েছিল। পড়ে থাকা তারটি পাখার। পাখার সেই তারে বিদ্যুত ছিল। খেলতে খেলতে অবোধ শিশু ওই তারে হাত দিয়ে দেয়। আর তাতেই বিপত্তি বাঁধে। ওই তারের মধ্যে হাত পড়া মাত্র বিদ্যুতের সংস্পর্শে চলে আসে ছোট্ট সেলিম। তড়িদাহত হয়ে ঘরের মেঝেতে লুটিয়ে পড়ে সে।


আরও পড়ুন, টার্গেট ছিল মণীশ, ঘাবড়ে গিয়ে সতীশকে গুলি মুন্নার! টিটাগড় গুলিকাণ্ডে নয়া মোড়


সঙ্গে সঙ্গেই শিশুটিকে নিয়ে ক্যানিং মহকুমা হাসপাতালে ছুটে আসেন চিকিত্সকরা। কিন্তু, ততক্ষণে সব শেষ। হাসপাতালে নিয়ে আসার পর চিকিতসকরা সেলিমকে মৃত বলে ঘোষণা করেন। মর্মান্তিক এই ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী। কোলের সন্তানকে হারিয়ে মুখের ভাষা হারিয়ে ফেলেছে বাবা, মা।