নিজস্ব প্রতিবেদন : একটি মৃত্যু। কিন্তু রহস্য অনেক। নাগরাকাটার জিতি চা বাগানে তিন বছরের অর্শিতা মাঝির মৃত্যু জন্ম দিয়ে গেল অনেক প্রশ্নের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জিতি চা বাগানেরই দরকে লাইনে অর্শিতার বাড়ি। শেষবার অর্শিতাকে দেখা গিয়েছিল গত বৃহস্পতিবার বিকেলে। অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল অর্শিতা। কিন্তু বাকিরা বাড়ি ফিরে গেলেও, সে আর ফেরেনি। অনেক খুঁজেও কেউ কোনও হদিশ পায়নি শিশুটির। শেষে শুক্রবার গভীর রাতে বাড়ির কাছেই অর্শিতার দেহ পড়ে থাকতে দেখেন তার মামা। দেহটি একটি সায়া দিয়ে মোড়ানো ছিল।


স্থানীয়দের দাবি, মৃতদেহের গলায় দাগ রয়েছে। তাঁদের সন্দেহ, গলা টিপে বা দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে মারা হয়েছে অর্শিতাকে। তবে রহস্য এখানে শেষ নয়। যে সায়া দিয়ে মোড়ানো ছিল অর্শিতার দেহ, তা কয়েকদিন আগেই এলাকারই একটি বাড়ি থেকে চুরি যায়।


সবচেয়ে আশ্চর্যের, এই গ্রামে গত তিন বছর ধরে শুধুমাত্র মহিলাদের পোশাক হামেশাই চুরি হয়। পরে সেই পোশাক অন্য কোনও জায়গায় পাওয়া যায়। তবে কি যারা কাপড় চুরির সঙ্গে যুক্ত, তারাই খুনি? কী কারণে এমন দুধের শিশুকে খুন করা হল? শুধুমাত্র মেয়েদের পোশাক কারা চুরি করছে? এই সমস্ত প্রশ্ন ঘিরে রহস্য ক্রমেই গভীর হচ্ছে।


আরও পড়ুন, সুন্দরবনে জলদস্যুদের জাহাজ অপহরণের ছক বানচাল করল পুলিস