নিজস্ব প্রতিবেদন:  ক্যারাম খেলা নিয়ে সামান্য তর্কবিতর্ক। কিন্তু তা থেকে জল এত দূর গড়াবে, তা ভাবেননি কেউই। দু’পক্ষের বচসা রণক্ষেত্রের চেহারা নিয়েছে আসানসোলের রানিগঞ্জের শিহাড়শোল জোড়তলা এলাকা। বাড়ি ভাঙচুর থেকে শুরু করে এলোপাথাড়ি ইটবৃষ্টি, গত কয়েকদিনের টানা অশান্তি কার্যত পুরুষশূন্য গ্রাম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ‘প্রিয়া তু আব তো আ জা..’, নেচে গেয়ে মঞ্চ মাতালেন সাংসদ কল্যাণ


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে। এলাকার একটি ক্লাবে ক্যারাম খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের বচসা বাধে। সামান্য কথা কাটাকাটি হয়, তবে স্থানীয়দের মধ্যস্থতায় তা সেদিনের মতো মিটেও যায়। অভিযোগ, তারপরও এর রেশ থাকে। একই ইস্যুতে দু’পক্ষের মধ্যে ফের সংঘর্ষ হয়। এলাকার ৬টি বাড়িতে পরপর ভাঙচুর চালানো হয়। রাত হলেই বাড়িতে টালির চালে ইটবৃষ্টি হয় বলেও অভিযোগ। সংঘর্ষে আহত হত গ্রামের বেশ কয়েকজন যুবক। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরও পড়ুন: সংক্রান্তিতে আবহাওয়া দফতরের পূর্বাভাসেও 'পিঠে-পুলির স্বাদ'


এই ঘটনায় দুই পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছেন। তবে আতঙ্কে পুরুষশূন্য এলাকা। বাড়ি থেকে বেরোতে ভয় পাচ্ছেন মহিলারাও। তাঁদেরও ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। ঘটনাকে ঘিরে উত্তপ্ত শিহাড়শোল জোড়তলা এলাকা। এখনও এই ঘটনায় কাউকে গ্রেফতরা করা যায়নি। অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি।