নিজস্ব প্রতিবেদন : স্কুলের শৌচালয়ে আত্মঘাতী হল ছাত্র। শৌচালয়ের মধ্যে বন্দুক দিয়ে মাথায় গুলি করে আত্মঘাতী হয়েছে দশম শ্রেণির এক ছাত্র। মৃত ছাত্রের নাম কলিম শেখ। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মৃত ছাত্র কলিম শেখ কেতুগ্রামের রতনপুরের বাসিন্দা। কেতুগ্রামের দধিয়া গোপালদাস হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল সে। প্রতিদিনের মতো এদিনও সময়মতো স্কুলে পৌঁছে গিয়েছিল কলিম। ক্লাসও করতে শুরু করেছিল সে। ক্লাসের মাঝপথে  শৌচালয়ে যায় কলিম। আর সেখানেই বন্দুক থেকে মাথায় গুলি করে আত্মঘাতী হয় কলিম শেখ।


আরও পড়ুন, মৃত্যুর আগে প্রেমিকের সঙ্গে রেস্তরাঁয় গিয়েছিলেন অর্চনা! নয়া ক্লু পুলিসের হাতে


প্রত্যক্ষদর্শীদের বিবরণ থেকে জানা গিয়েছে, হঠাত্ই স্কুলের মধ্যে গুলির আওয়াজ শোনা যায়। আওয়াজটা শৌচালয়ের দিক থেকে আসছে বুঝতে পেরে সবাই সেদিকে ছুটে যান। গিয়ে দেখেন, স্কুলের শৌচালয়ের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে কলিম শেখ। দেখা যায় বন্দুক দিয়ে নিজের মাথায় গুলি করেছে কলিম। ঘটনাস্থলেই মৃত্যু হয় দশম শ্রেণির ছাত্রের।



আরও পড়ুন, শিশুকে যৌন নির্যাতনের ঘটনায় ধুন্ধুমার স্কুলে, 'পুলিসের মারে' ফাটল মাথা


এই ঘটনায় সঙ্গে সঙ্গেই পুলিসে খবর দেয় স্কুল কর্তৃপক্ষ। ঘটনাস্থলে আসেন কেতুগ্রাম থানার আইসি ও কাটোয়া থানার অ্যাডিশনাল এসপি। পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। একইসঙ্গে ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি ৯এমএম পিস্তল।


আরও পড়ুন, সম্পত্তি হাতিয়ে ‘বেপাত্তা’ ছেলে! পরনে নেই কাপড়, না খেতে পেয়ে মর মর অবস্থা মায়ের


দশম শ্রেণির ছাত্রের কাছে বন্দুক কোথা থেকে এল, সেই প্রশ্ন-ই ভাবাচ্ছে সবাইকে। শুধুমাত্র আক্রোশ বশে আত্মহত্যা নাকি এর পিছনে প্রেমঘটিত কোনও কারণ রয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস। দধিয়া গোপালদাস হাইস্কুলের প্রধানশিক্ষক জানিয়েছেন, এর আগে স্কুলে কখনও এধরনের ঘটনা ঘটেনি।