নিজস্ব প্রতিবেদন : গলায় ফাঁসের চিহ্ন। থেঁতলে দেওয়া হয়েছে মুখ। অষ্টম শ্রেণীর এক ছাত্রের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের কালনায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মৃত ছাত্রের নাম আরশাদ শেখ। কালনার বাবুইডাঙা গ্রামের বাসিন্দা আরশাদ পূর্বস্থলীর লক্ষ্মীপুর হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সোমবার গ্রামের একটি অনুষ্ঠানে গিয়েছিল আরশাদ। সেখান থেকে সে আর বাড়ি ফেরেনি। তারপরই নিখোঁজ হয়ে যায় আরশাদ।


আরও পড়ুন, এক কোপে ভাইপোর আঙুল কেটে নিল কাকা! কারণ জানলে আঁতকে উঠবেন


এরপর গতকাল উদ্ধার হয় আরশাদের দেহ। গ্রামের মধ্যে নির্জন স্থানে একটি সরষে ক্ষেতের ধারে পড়েছিল আরশাদের রক্তাক্ত দেহ। দেখা যায়, নৃশংসভাবে খুন করা হয়েছে আরশাদকে। গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। কেউ যাতে চিনতে না পারে, সেজন্য ইট দিয়ে থেঁতলে দেওয়া হয়েছে মুখ।


আরও পড়ুন, গঙ্গাপাড়ে পড়েছিল চাপ চাপ রক্ত, ৩ দিন পর ভেসে উঠল নিখোঁজ যুবকের দেহ


খবর পেয়ে ঘটনাস্থলে যায় পূর্বস্থলী থানার পুলিস। পুলিস আসামাত্রই বিক্ষোভে ফেটে পড়ে উত্তেজিত এলাকাবাসী। পর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। খুনের ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। বাড়ির শিশুদের স্কুলে পাঠাতে ভয় পাচ্ছেন অভিভাবকরা। এদিকে স্কুলে এখন বার্ষিক পরীক্ষার সময়।


আরও পড়ুন, জমি সংক্রান্ত বিবাদ, ধারালো অস্ত্র নিয়ে দুই প্রতিবেশীর হামলা


কে বা কারা আরশাদকে খুন করল? কেন খুন করল? এখনও পর্যন্ত কোনও উত্তর মেলেনি। খুনের ঘটনায় ধোঁয়াশা ছড়িয়েছে। সম্পূর্ণ অন্ধকারে পরিবার। সূত্র হাতাড়াচ্ছে পুলিস। সব মিলিয়ে থমথমে কালনার বাবুইডাঙা গ্রাম।