কিরণ মান্না: দীঘার সৈকতে দুই স্কুল পড়ুয়াকে জেরা করে তাজ্জব নুলিয়ারা। উত্তর ২৪ পরগনার হাবড়া থেকে তারা সোজা চলে এসেছিল দীঘায়। রাতটা তারা কাটিয়ে দেয় সমুদ্রের পাড়েই। পরিকল্পনা ছিল, সকাল হলে জলে নামবে। কিন্তু বুধবার সকালে তাদের দেখে ফেলে সমুদ্রের পাড়ে কর্তব্যরত নুলিয়ারা। দুই স্কুল পড়ুয়ার কথা শুনে তাজ্জব হয়ে যান তাঁরা। খবর যায় দীঘা থানায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'বউরাই রুশ সেনাদের ইউক্রেনের মেয়েদের ধর্ষণ করতে লেলিয়ে দিচ্ছে!'


বুধবার সকালে নুলিয়াদের চোখে পড়ে সমুদ্রের ধারে ঘোরাফেরা করছে দুই নাবালক। তখনই তাদের ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। দুই স্কুল পড়ুয়া জানায়, উত্তর ২৪ পরগনার হাবড়া থেকে বাস চেপে তারা চলে এসেছে দীঘায়। সকালে তাদের সমুদ্রে নামার পরিকল্পনা ছিল। শেষপর্যন্ত তাদের ঠাঁই হয় দীঘা থানায়।


পুলিস সূত্রে খবর, আটক ওই দুই ছাত্রের নাম কবীর আলি(১০) ও সাবিউল খান(১১)। দুজনেই হাবড়া রামকৃষ্ণ বিদ্যালয়ের ছাত্র। কবীর পড়ে ষষ্ঠ শ্রেণিতে। অন্যদিকে, সাবিউল খান সপ্তম শ্রেণির পড়ুয়া। গতকাল তারা বাড়ি থেকে দীঘায় আসে। রাতটা সমুদ্রের ধারে কাটিয়ে দেয়। সাবিউল খানের আজ ইংরেজি পরীক্ষা ছিল। অন্যদিকে কবীরের পরীক্ষা শুরু হচ্ছে আগামিকাল থেকে। দুজনেই ছক কষেছিল ট্রেনে চলে বাইরে কোথাও চলে যাবে। গতকাল বাইক চালানোর সময় সাবিউলের মা তাকে বকাবকি করে। তার পরেই সে কবীরকে সঙ্গে নিয়ে বাসে দীঘায় চলে আসে। দুজনের কথা শুনে পুলিস দুই ছাত্রের পরিবারের সঙ্গে যোগাযোগ করে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)