দেবব্রত ঘোষ : এক নাবালিকার অস্বাভাবিক মৃত্যু। লিলুয়া বিরাডিঙি এলাকার ঘটনা। মঙ্গলবার সকালে লিলুয়া থানার অন্তর্গত বিরাডিঙি এলাকায় একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয় এক নাবালিকার অগ্নিদগ্ধ দেহ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে বিশাখা দাস নামে দশম শ্রেণী ওই ছাত্রী মা ও এক ভাইয়ের সঙ্গে ভাড়া থাকত সেখানে। আজ ফ্ল্যাটে একাই ছিলো বিশাখা। সকাল দশটা নাগাদ বিস্ফোরণের মতো আওয়াজ শুনে পাড়া-প্রতিবেশীরা ছুটে গিয়ে দেখেন ঘরের মধ্যে আগুন জ্বলছে । অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে রয়েছে মেয়েটি ।


তৎক্ষণাৎ আগুন নিভিয়ে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে । সেখানে কয়েক ঘন্টা চিকিৎসার পরে তার মৃত্যু হয় । আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা শুরু করেছে পুলিশ। মৃত্যুর সঠিক কারণ জানতে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ওদিকে লিলুয়া চকপাড়া নতুন  পল্লী এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় আজ দুপুরে ঘটনাস্থলে আসেন ফরেন্সিক বিশেষজ্ঞরা। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেন।


এলাকার মানুষজন জানান এটা নিছক দুর্ঘটনা বলে মেনে নেওয়া যাচ্ছে না। অনুমান আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। সঠিক তদন্ত দাবী করেছেন তারা। ফরেন্সিকের অ্যাসিস্ট্যান্ট ডাইরেকটর ড. দেবাশিষ সাহা জানান এখনই কিছু বলা যাবে না। নমুনা সংগ্রহ করা হয়েছে ঘটনাস্থল থেকে। পরীক্ষার পর জানা যাবে ঠিক কি ঘটনা ঘটেছিল। উল্লেখ্য গত পরশু রাতে এই এলাকায় ঘরের মধ্যে অগ্নিদগ্ধ হয়ে মারা যায় একই পরিবারের দুজন। আরও একজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।


আরও পড়ুন, Heart Attack: সকালে হাতে-হাত ধরে চিড়িয়াখানায়, ২৪ ঘণ্টা কাটার আগেই 'সহ-মরণ' নবদম্পতির!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)