নিজস্ব প্রতিবেদন : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যোগ দেওয়ায় তৃণমূল কংগ্রেস কর্মীর হাতে ধারালো অস্ত্রের কোপ মারার অভিযোগ উঠল কংগ্রেস কর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজারের আটগম্মা গ্রামে। আক্রান্ত তৃণমূল কংগ্রেস কর্মী আকিদুল মোমিন গুরুতর আহত অবস্থায় বর্তমানে মালদা মেডিক্যাল কলেজে চিকিত্সাধীন রয়েছেন। অন্যদিকে অভিযুক্ত কংগ্রেস কর্মী আজমের মোমিন ঘটনার পর থেকেই পলাতক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার ইংরেজবাজার পুর এলাকায় মুখ্যমন্ত্রীর সভা ছিল। সেই সভাতে যোগ দিয়েছিলেন আকিদুল মোমিন। সভা শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে রাস্তায় একটি চায়ের দোকানে বসে দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে কথা বলছিলেন আকিদুল। অভিযোগ, সেইসময়ই ওই চায়ের দোকানে চড়াও হন আজমের। মুখ্যমন্ত্রীর সভায় যোগ দেওয়া নিয়ে আকিদুলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। এরপরই আকিদুলের দু'হাতে আজমের ধারালো অস্ত্রের কোপ মারেন বলে অভিযোগ। ঘটনায় গুরুতর জখম হন আকিদুল।


এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ইংরেজ বাজার থানায়। দোষীর উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে তারা। যদিও, কংগ্রেসের তরফে গোটা বিষয়টাই অস্বীকার করা হয়েছে। কংগ্রেসের মালদা জেলা সভাপতি নরেন্দ্রনাথ তিওয়ারির দাবি, শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ঘটনা ঘটেছে।


আরও পড়ুন, সিলিন্ডার বিস্ফোরণে উড়ে গেল ছাদ, ভস্মীভূত আস্ত বাড়ি


গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। এই ঘটনা ঘিরে গোটা ইংরেজবাজারে উত্তেজনা ছড়িয়েছে।