নিজস্ব প্রতিবেদন: বিধানসভায় করোনা টেস্টে পজিটিভ হলেন জলঙ্গির তৃণমূল বিধায়ক আবদুল রাজ্জাক। বুধবার তাঁর করোনা পরীক্ষা করা হয়। এদিনই তাঁর রিপোর্ট পজিটিভ আসে। স্বভাবতই আইসোলেশনে যেতে বলা হয়েছে তাঁকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পঞ্চমী থেকে একাদশী নাইট কার্ফু! ভুয়ো খবর ছড়িয়ে গ্রেফতার ২


এমাসে দুদিন বিধানসভা অধিবেশন বসার কথা ছিল। শেষপর্যন্ত তা বসে একদিনের জন্য। তবে শর্ত ছিল সব বিধায়ক,মন্ত্রীদের করোনা টেস্ট করাতে হবে। সেই টেস্টেই পজিটিভ হলেন রাজ্জাক।


উল্লেখ্য, করোনা সংক্রমণের কথা মাথায় রেখে বিধানসভায় স্টাফ, মন্ত্রী-বিধায়কদের নিরাপত্তাকর্মী, গাড়ির চালক, বিধায়ক ও মন্ত্রীদের কোভিড টেস্ট করা হচ্ছে গতকাল থেকে। সেই টেস্টে এখনও পর্য্নত ১০ জন করোনা পজিটিভ হয়েছেন। এদের মধ্যে রয়েছেন ৫ পুলিস কর্মী, ২ জন বিধানসভার স্টাফ, ১ জন গাড়ি চালক, ১ সাংবাদিক ও বিধায়ক আবদুল রাজ্জাক।


আরও পড়ুন-লাদাখের উত্তেজনার মধ্যেই আগামিকাল আনুষ্ঠানিকভাবে IAF-এ যোগ দিচ্ছে রাফাল যুদ্ধবিমান  


প্রসঙ্গত,  এর আগে রাজ্যের চার মন্ত্রী করোনা আক্রান্ত হন। প্রথম করোনা পজিটিভ হন সুজিত বসু। এক বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন থেকে তিনি সুস্থ হন। এরপর করোনা আক্রান্ত হন মন্ত্রী স্বপন দেবনাথ ও সৌমেন মহাপাত্র। রবিবার করোনা পজিটিভ হন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় এক বেসরকারি হাসপাতালে।


করোনা আক্রান্ত হয়েছিলেন  সিপিএম নেতা ফুয়াদ হালিম, মহম্মদ সেলিম ও শ্যামল চক্রবর্ত্তীও।