শুভাশিস মণ্ডল: আরজিকর ঘটনায় তিলোত্তমার ন্যায়বিচার এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গত ২৭ আগস্ট নবান্ন অভিযানের ডাক দিয়েছিল ছাত্রসমাজ। আর সেই কর্মসূচিতে ডিউটি করতে গিয়ে আন্দোলনকারীদের ছোঁড়া ইঁটের আঘাতে আহত হয়েছিলেন কলকাতা পুলিশের ট্রাফিক সার্জেন্ট দেবাশীষ চক্রবর্তী। তার বাম চোখে মারাত্মক চোট লেগেছিল। আর সেই আহত পুলিশ কর্মীকে দেখতে রবিবার সকালে বাউড়িয়ার শ্যামসুন্দর চকে তার বাড়িতে আসলেন কলকাতার পুলিশ কমিশনার মনোজ ভার্মা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বন্যার জল নামা শুরু হতেই শিয়রে নিম্নচাপ, রাজ্যজুড়ে কোথায় কবে বৃষ্টি, জানাল আবহাওয়া দফতর


পুলিশ কমিশনার এদিন একান্তে আহত পুলিসকর্মীর সঙ্গে কথা বলেন। পরে মনোজ ভার্মা বলেন নবান্ন অভিযানের দিন দেবাশীষের চোখে আঘাত লেগেছিল। আমরা ওনাকে দেখতে এসেছি। আস্তে আস্তে উন্নতি হচ্ছে। আমাদের আশা ভালো হবে। দেবাশীষ চক্রবর্তীর কাজে যোগ দেওয়া প্রসঙ্গে মনোজ ভার্মা বলেন, সেটা একটু সময় লাগবে। পুলিস কর্মীর পাশে থাকা প্রসঙ্গে পুলিস কমিশনার বলেন দেবাশীষের চোখের পুরো চিকিৎসার দায়িত্ব নেওয়া হয়েছে।


অন্যদিকে আহত পুলিসকর্মী দেবাশীষ চক্রবর্তী বলেন, চিকিৎসক বলেছেন একটু সময় লাগবে। ধীরে ধীরে উন্নতি হচ্ছে। আমার বিশ্বাস কলকাতা পুলিস-সহ সবাই আমার পাশে আছেন বলে আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। সেদিনের ঘটনা সম্পর্কে দেবাশীষ বলেন ডিউটির সময় এইরকম অনেক কিছু হয়ে থাকে। আমি সেটাকে আর মনে করতে চাইছি না।


অপরদিকে দেবাশীষ চক্রবর্তী স্ত্রী দেবারতি চক্রবর্তী বলেন ঘটনার পর থেকেই কলকাতা পুলিসের সবাই যোগাযোগ রাখছেন। পুলিসের ডিউটিতে এইরকম ঘটনা ঘটতেই পারে। তবে শান্তিপূর্ণ আন্দোলনের নামে এই ইট ছোড়ার ঘটনা সমর্থনযোগ্য নয়। তিনি বলেন পুলিস তার ডিউটি করছে। তাদেরও পরিবার আছে। তারাও মানুষ। তাদের ক্ষেত্রে এইরকম ঘটনা ঘটানো উচিত নয় বলে দাবি করেন দেবারতি চক্রবর্তী।  পুলিস কমিশনের সঙ্গে ছিলেন কলকাতা পুলিসের ডিসি এবং হাওড়া গ্রামীণ জেলা পুলিশ সুপার স্বাতী ভাঙ্গালিয়া। আহত পুলিসকর্মীর বাড়িতে প্রায় আধঘন্টা ছিলেন পুলিশ কমিশনার মনোজ ভার্মা।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)