নিজস্ব প্রতিবেদন: এবার ডেবরায় ধর্ষণের শিকার এক নাবালিকা। নির্যাতিতার বয়স ১৬ বছর। সে দশম শ্রেণিতে পড়ে। অভিযোগ, প্রতিবেশী এক যুবক ফাঁকা বাড়িতে ঢুকে ওই নাবালিকাকে ধর্ষণ করেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থানার ৪ নম্বর খানামোহন অঞ্চলের বালিবান্দা এলাকায়। ঘটনার পর ডেবরা থানায় অভিযোগ দায়ের করেছে মেয়েটির পরিবার। এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক মঙ্গল মাণ্ডি পলাতক।


নির্যাতিতার পরিবার সূত্রে খবর, মেয়েটি ডেবরার খানামোহন অঞ্চলের বালিবান্দা এলাকায় মামা বাড়িতে থেকে পড়াশোনা করে। রবিবার বিকেলে তার দিদিমা কাজে বেরিয়ে যান। অভিযোগ, ওই সময় বাড়িতে ঢোকে যুবক মঙ্গল মাণ্ডি। কেউ না থাকার সুযোগে নাবালিকাকে ধর্ষণ করে সে।


কাজ থেকে ফিরে ওই নাবালিকাকে রক্তাক্ত অবস্থায় বাড়ির ভিতরে পড়ে থাকতে দেখেন তার দিদিমা। এরপর স্থানীয়দের প্রচেষ্টায় তাকে প্রথমে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। ঘটনার খবর পেয়ে ডেবরা থানার ওসি, সিআই এবং এসডিপিও-সহ অন্যান্য পুলিস আধিকারিকরা ঘটনাস্থলে যান।


ঘটনার পর, নাবালিকার পরিবারের তরফে ডেবরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিস আধিকারিকরা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে। পাশাপাশি নির্যাতিতাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ও হাসপাতালে পাঠানো হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)