বিশ্বজিত্‍ মিত্র: হাসপাতালে ভাইকে দেখতে গিয়ে এবার 'আক্রান্ত' খোদ ডেপুটি ম্যাজিস্ট্রেট। নিরাপত্তাপক্ষীদের মারে ফাটল মুখ! আটক করা হল হাসপাতালে ২ নিরাপত্তারক্ষীকে। ঘটনাটি ঘটেছে নদিয়ার কল্যাণীতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Sealdaha Division Train Cancel: শিয়ালদহ ডিভিশনে ফের বাতিল একগুচ্ছ ট্রেন, চলবে দেরিতেও...ব্যাপক যাত্রী ভোগান্তির আশঙ্কা!


ঘটনাটি ঠিক কী? উত্তর ২৪ পরগনার  বিধাননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্তকুমার বালা। তাঁর আদি বাড়ি নদিয়ার তেহট্টে। সুশান্তের ভাই উকিল বালা অসুস্থ। গতকাল, শুক্রবার তাঁকে ভর্তি করা হয় কল্যাণী গান্ধী মেমোরিয়াল হাসপাতালে। এরপর আজ, শনিবার সকালে ওই যুবককে দেখতে হাসপাতালে যান পরিবারের লোকেরা। কিন্তু খাবার নিয়ে যখন হাসপাতালে ঢুকতে যান, তখন নিরাপত্তারক্ষীরা তাঁদের বাধা দেন বলে অভিযোগ। শুরু হয় বচসা।


বচসা চলাকালীন সুশান্তের এক ভাইকে হাসপাতালের নিরাপত্তারক্ষী মারধর করেন। ভাইকে বাঁচাতে এগিয়ে যান ডেপুটি ম্য়াজিস্ট্রেট। তখন তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। এমন মারধর করা হয় যে, মুখ ফেটে গলগল করে রক্ত বেরোতে শুরু করে! খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। অভিযুক্তকে আটক করে নিয়ে যাওয়া হয় থানায়।



আরও পড়ুন:  Purulia: চোখ রাঙাচ্ছে ম্যালেরিয়া, হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা! আতঙ্কে রাজ্যবাসী...


কল্যাণী গান্ধী মেমোরিয়াল হাসপাতালের সুপার  আশিষ মৈত্রের অবশ্য দাবি, ডেপুটি ম্যাজিস্ট্রেট বা তাঁর পরিবারের কাছে রোগীকে দেখার জন্য বৈধ ভিজিটিং কার্ড বা টিকিট ছিল না। সময় শেষ হওয়ার পর হাসপাতালে ঢোকার চেষ্টা করতেই গণ্ডগোল বাধে। 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)