নিজস্ব প্রতিবেদন: ডায়মন্ড হারবারের একটি বেসরকারি হোটেলের ঘর থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার দুই মহিলা। গুরুতর অবস্থায় একজন হাসপাতালে ভর্তি। অন্যজনকে মৃত ঘোষণা চিকিৎসকদের। ঘটনার তদন্তে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ ডায়মন্ড হারবারের ওই হোটেলে ওঠেন ধীমান আইচ। সঙ্গে ছিলেন তাঁর মা আভা আইচ এবং মেয়ে সোহিনী আইচ। তাঁরা উত্তর ২৪ পরগনার বারাসতের নবপল্লি এলাকার বাসিন্দা। সকাল ১০টা নাগাদ ধীমান আইচ হোটেল থেকে চলে যান এবং যাওয়ার সময় হোটেলের রিসেপশনে বলে যান যে, রুমে টিফিন পৌঁছে দিতে। এরপর ধীমান আইচের ফির‍তে দেরি হওয়ায় হোটেলের সার্ভিস বয় রুমে খাবার নিয়ে যায়। কিন্তু বহু ডাকাডাকির পরেও কেউ দরজা খোলেলি।


এরপর হোটেলের তরফে স্থানীয় পুলিসকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে যায় ডায়মন্ড হারবার থানার পুলিস। এরপর রুমের দরজা ভেঙে তাঁরা দেখেন, ঘরের মধ্যে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে নাতনি এবং ঠাকুমা। সঙ্গে সঙ্গে তাঁদেরকে উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিস সূত্রে খবর, সোহিনী আইচকে মৃত বলে ঘোষণা করেন ডায়মন্ড হারবার জেলা হাসপাতালের চিকিৎসকরা। চিকিৎসাধীন ঠাকুমা আভা আইচ। 


ঘটনার পর ডায়মন্ড হারবার মহকুমার পুলিস আধিকারিক মিতুনকুমার দে হোটেলটি পরিদর্শন করেন। প্রাথমিক ভাবে পুলিসের অনুমান, ঘুমের ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন মেয়েটি। তবে দেহের ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিস।


আরও পড়ুন: পাকড়াও শিশুপাচার চক্রের পান্ডা, হিন্দমোটরে গ্রেফতার অনিতা ঝুনঝুনওয়ালা


আরও পড়ুন: Charak Samkranti: চড়ক কাকে বলে জানেন? চৈত্র সংক্রান্তিতে কেন হয় চড়কপুজো?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)