নিজস্ব প্রতিবেদন: বাথরুমে স্নান করতে গিয়ে গুনাক্ষরেও বুঝতে পারেননি যে, ক্যামেরা বন্দি হচ্ছে তাঁর গোপন মুহূর্তের ছবি-ভিডিও। অভিযোগ, এরপর থেকে সেই ছবি-ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে লাগাতার ধর্ষণ করছিল এক প্রতিবেশী যুবক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আর অত্যাচার সহ্য করতে না পেরে সম্প্রতি পুলিসের দ্বারস্থ হন এক গৃহবধূ। এরপর অভিযুক্তের চরম শাস্তি হল। মহিলার অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেফতার করেছে পুলিস। গোটা ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের দিঘা থানার অন্তর্গত পায়াগ্রামে। অভিযুক্তের নাম বিশ্বজিৎ মণ্ডল। ধৃতকে কাঁথি মহকুমা আদালতে তোলে পুলিস। তাকে ৩ দিনের পুলিসি হেফাজতে পাঠিয়েছেন বিচারক। 


জানা গিয়েছে, ধৃত যুবক ওই গৃহবধূর প্রতিবেশী। অভিযোগ, মহিলা স্নান করার সময়, সে গোপনে ভিডিও করে এবং ওই ভিডিও দেখিয়ে মহিলাকে লাগাতার ধর্ষণ করছিল। ভয়ে এবং লজ্জায় মুখ বন্ধ করে রাখতেন মহিলা। কিন্তু সম্প্রতি তাঁর সহ্য়ের সীমা ভেঙে যায়। অবশেষে পুলিসের দ্বারস্থ হন তিনি। গোটা ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)