অরূপ লাহা: রোজকার মত বৃহস্পতিবার সকালেও প্রাতঃভ্রমণ ও জনসংযোগ করেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। এদিন কালনা গেট ও নারীকলোনি এলাকায় প্রাতঃভ্রমণ সারেন তিনি। এরপর চা চক্রে মিলিত হয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ। সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সম্পর্কে একাধিক বিস্ফোরক বক্তব্য রাখেন তিনি।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিষেক বন্দোপাধ্যায়ের বর্ধমানে কর্মী বৈঠক


তিনি বলেন, ‘এই রোদ্দুরে ওনারা বেরাতে পারবেন না, ইণ্ডোরে মিটিংই করতে হবে। দেখছেন না আমরা যেখানে রোড শো করছি সেখানে গো ব্যাক, কালো পতাকা দেখানো হচ্ছে। টিএমসি বুঝে গেছে এখানে কোন চান্স নেই পার্টি অফিসে ঢুকে গেছে’।


মমতা বন্দ্যোপাধ্যায়ের ইভিএম প্রসঙ্গ


তিনি বলেন, উনি সবসময় মিথ্যা কথা বলে মিডিয়ার লোককে ব্যস্ত রাখেন। ওনার কথায় পাবলিক ততটা আজকাল গুরুত্ব দেয় না। তিনি রোজ মাথা খাটিয়ে একটা মিথ্যা কথা বলেন। এটা তার উপদেষ্টারা যুক্তি দেন। উনি কত টাকা লুঠ করেছেন, চাকরি থেকে কত টাকা লুঠ হয়েছে এটা কখনো বলেন না। উনি মাঝেমধ্যেই বলেন ভুল হয়ে গিয়েছে। আয়লার টাকা ভুল করে তার দলের নেতার অ্যাকাউন্টে চলে গেছে। মাষ্টারির চাকরির ক্ষেত্রেও একই কথা বলেন।


আরও পড়ুন: Madhyamik Result 2024: রামভোলা হাই স্কুলের চন্দ্রচূড় ফার্স্ট, মালদার সাবউদ্দিন সোনালি রেখা...


আগামীকাল প্রধানমন্ত্রীর সভা


প্রধানমন্ত্রী পশ্চিমবাংলায় বেশি গুরুত্ব দিয়েছেন, কারণ বাংলাতেই আমাদের সিট বেশি বাড়বে। ৩৭০ টার্গেট দিয়েছে মোদীজি। সেই জন্য শুধু মোদীজি নয় রাষ্ট্রীয় সভাপতি, যোগীজি অনেকেই আসছেন। দলীয় কর্মীদের চাঙ্গা করার জন্য ও তাদের পাশে থাকার জন্য বার বার আসছেন।


কীর্তি আজাদ অভিযোগ করছেন দিলীপ ঘোষের মাথা খারাপ হয়ে গেছে। তাই তিনি প্রধানমন্ত্রীর কাছে আর্জি করছেন চিকিৎসার জন্য।  নাহলে তৃণমূল কর্মীরা চাঁদা তুলে তার চিকিৎসা করাবে


দিলীপ ঘোষ বলেন, ‘কে কার চাঁদা তুলবে। উনি আগে ১৩ তারিখ পর্যন্ত থাকুন। ওনার পার্টির লোকেরাই ওনাকে ছেড়ে দিয়েছে। উনি তো আগে বিজেপিতে ছিলেন। কেন ওনাকে তাড়িয়ে দিয়েছে সেটা আগে বলুন।


কুণাল ঘোষকে পদ থেকে সরিয়েছে তৃণমূল। কুণালের পাল্টা প্রশ্ন দেব তো মিঠুন কে বাবা বলেছিল তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নয় কেন?


বিজেপি প্রার্থী জানিয়েছেন, ওকে কখনও গালিগালাজ করে, কখনও পদ থেকে সরিয়ে দেয়। কখনপ জেলে পাঠায়। উনি ভাবুন কেমন দলে আছেন।


চাকরি দুর্নীতিতে সব নেতারা জেলে যায়নি বলে কুণালের দাবী


উনি তো অনেকদিন পার্টিতে আছেন। উনি কেন তথ্য দিচ্ছেন না সিবিআই, ইডিকে। আমাদের কাছে সব তথ্য আছে কে কত টাকা নিয়েছে চাকরির জন্য। এখানকার বিধায়কও টাকা নিয়েছে, সেই তথ্যও আছে। দলের ভাবমূর্তি স্বচ্ছ করার জন্য তথ্য দিয়ে সহযোগিতা করুন।


অধীর বলেছেন টিএমসিকে ভোট দেওয়ার থেকে বিজেপিকে ভোট দেওয়া ভাল


দিলীপ জানিয়েছেন, গোটা রাজ্যে অরাজকতা চলছে। শিক্ষা, স্বাস্থ্য সব জায়গায় লুঠপাট চলছে, দুর্নীতি চলছে। মহিলাদের সম্মানহানি হচ্ছে। তাই শুভবুদ্ধিসম্পন্ন যে কোনও মানুষ এটা বলবে। অধীরদা বুঝেছে তার দল ওদের হারাতে পারবে না, সিপিএম পারবে না, তৃণমূলকে হারাতে একমাত্র বিজেপিই পারবে।


আরও পড়ুন: Bengal News LIVE Update: সাত সকালে জেলা পুলিস সুপারের দফতরে আগুন, নিয়ন্ত্রণে দমকল


জেলা সভাপতি আপনার সঙ্গে সকালে থাকছেন না কী কারণে


প্রার্থী জানালেন, প্রধানমন্ত্রী আসবেন সেই জন্য উনি সারাদিন ব্যস্ত থাকছেন। আমি ওই জন্য ওনাকে বলেছি আপনি সকালে না উঠে রেষ্ট নিন।


তৃণমূলের দাবী ৪ জুনের পর দিলীপ ঘোষকে তৃণমূলে যোগদান করতে হবে


ওনাদের খোকাবাবু রোজ বলছেন দরজা খুললে লোকে ভরে যাবে। কিন্তু উনি ভয়ে দরজা খুলছেন না। দরজা খুললে লোকে পালিয়ে যাবে। ৪ জুনের পর পিসি ভাইপো দরজা খুলে বসে থাকবে আর কেউ থাকবে না।


কুণাল ঘোষ বলেছে সুদীপ বিজেপির সঙ্গে সেটিং করে ইডির চার্জশিট সরিয়ে রেখেছে


বিজেপিকে কারোর সঙ্গে সেটিং করতে হয় না।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)