অঞ্জন রায় : বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মুখে কুকথার তোড়। এদিন ইসলামপুরের প্রকাশ্য জনসভা থেকে তৃণমূল নেতানেত্রীকে মারধরের হুমকি দিলেন তিনি। হুমকি দিলেন, "বদল হলে বদলা হবে।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন ইসলামপুরে জনসভায় যোগ দিতে যান বিজেপি রাজ্য সভাপতি। সেই জনসভাতেই শাসকদল তৃণমূলের উদ্দেশে 'বদলার রাজনীতি'র হুমকি দিতে শোনা যায় দিলীপ ঘোষকে। তিনি বলেন, "যেদিন বিজেপি এখানে রাজত্ব করবে, চিত্কার করতে থাকবেন। কেউ দেখা করতে যাবে না। রাস্তা দিয়ে দৌড় করাব। কেউ জলও দেবে না।" হুমকি সুরে দিলীপ ঘোষ বলেন, "আমরা বদলা নেবই। পিছন থেকে পুলিস সরে যাওয়ার পর পিঠের চামড়া গুটিয়ে নুন মাখিয়ে দেব। ওষুধ লাগাতে দেব না।"


আরও পড়ুন, চেয়ার উল্টে, খাবার ফেলে, পতাকা ছিঁড়ে বিজেপির সভা ভন্ডুলের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে  


স্বভাবতই বিজেপি রাজ্য সভাপতির এহেন মন্তব্যের পর বিতর্ক দেখা দিয়েছে। এর পাল্টা জবাব দিয়েছে তৃণমূলও। উত্তর দিনাজপুর জেলা আইএনটিটিইউসির সভাপতি অরিন্দম সরকার বলেন, "পাগলের মতো কথা বলছেন দিলীপ ঘোষ। তাঁর মতো পাগল বা উজুবককে আঘাত বা প্রত্যাঘাতের কথা ভাবে না তৃণমূলের লোকেরা।" তিনি আরও বলেন, ভয়ের চোটে নিরাপত্তারক্ষীর সংখ্যা বাড়িয়ে চলছেন দিলীপ ঘোষ। সরকারি পয়সা নষ্ট করছেন। বিজেপিকে রাজনৈতিকভাবে মোকাবিলা করার জন্য তৃণমূল যথেষ্ট বলেও দাবি করেন তিনি।


আরও পড়ুন, বিজেপির পাল্টা ইসলামপুরে সভা তৃণমূলের, ১০ গুণ বেশি লোক আনার চ্যালেঞ্জ শুভেন্দুর


প্রসঙ্গত, এদিন ইসলামপুরে জনসভায় দিলীপ ঘোষ ছাড়াও যোগ দেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জয়প্রকাশ নাড্ডা ও বিজেপির বিভিন্ন নেতামন্ত্রীরা। কিন্তু সফরের আগে শেষ মুহূর্তে সার্কিট হাউজে মন্ত্রীদের জন্য বুকিং বাতিল হয়ে যায়। অভিযোগ, ইচ্ছে করেই সার্কিট হাউজের বুকিং বাতিল করে দেওয়া হয়। এর পিছনে রাজ্য সরকার কলকাঠি নেড়েছে বলে সরব হন তিনি। রাজ্য সরকার কোনও নিয়মনীতি-ই মানছে না বলে তোপ দাগেন বিজেপি রাজ্য সভাপতি।