নিজস্ব প্রতিবেদন : মুকুল রায়ের সঙ্গে তাঁর কোনও মতবিরোধ নেই। কোনও মতানৈক্য নেই। জি ২৪ ঘণ্টার মুখোমুখি হয়ে সাফ জানালেন দিলীপ ঘোষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিলীপ ঘোষ বলেন, তিনি পশ্চিমবঙ্গের বিজেপি রাজ্য সভাপতি। আর মুকুল রায় পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোটে বিজেপির আহ্বায়ক। তাঁর নির্বাচনে লড়ার অভিজ্ঞতা বেশি। তাই মুকুল রায়কে পঞ্চায়েত ভোটের দায়িত্ব দেওয়া হয়েছে। তাঁরা একসঙ্গে আলোচনা করেই কোনও সিদ্ধান্ত নেন। এখনও পর্যন্ত কোথাও কোনও মতপার্থক্য ঘটেনি।


তবে তিনি স্পষ্ট বুঝিয়ে দেন, পশ্চিমবঙ্গে দলে তিনি-ই শেষ কথা। বলেন, পশ্চিমবঙ্গে দলের কোনও ভালো ফল হলে তা যেমন তাঁর। তেমনই কোনও ভুল হলে, তার দায়ভারও তাঁর কাঁধেই বর্তায়। পাশাপাশি সিবিআইকে এড়াতেই বিজেপির ছাতার তলায় 'আশ্রয়' নেওয়ার কথা সাফ খারিজ করে দেন তিনি। দিলীপ ঘোষ বলেন, সিবিআই হোক বা নির্বাচন কমিশন- কারোর কোনও কাজে বিজেপি কখনও হস্তক্ষেপ করে না।


আরও পড়ুন, মহাভারত-ই শিখিয়েছে হিংসার জবাব হিংসায় দিতে : দিলীপ ঘোষ


'দলছুট'দের নিয়েই বাংলায় বিজেপি জমি তৈরির চেষ্টা করছে কিনা, এপ্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বলেন, সিপিএম ছাড়া আর কোনও দল আদর্শ নিয়ে রাজনীতি করেনি। বিজেপির দরজা সবার জন্য খোলা। যাঁরা বিজেপিতে আসতে চান, তাদের সবাইকে-ই স্বাগত। এখানে দলছুটের কোনও প্রসঙ্গ নেই। কিন্তু দলে এসে দলীয় নীতি অনুসারে কাজ করতে হবে। প্রত্যেককে দলীয় নীতি মেনে চলতে হবে বলে সতর্ক করেন তিনি।