নিজস্ব প্রতিবেদন : এনআরসি নিয়ে যুযুধান তৃণমূল-বিজেপি দুপক্ষ। একদিকে তৃণমূল যখন তোপ দাগছে যে রাজ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে বিজেপি। আতঙ্ক তৈরি করছে গেরুয়া শিবির। ঠিক তখনই পাল্টা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই কাঠগড়ায় তুললেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


তৃণমূলের অভিযোগের প্রেক্ষিতে দিলীপ ঘোষের সাফ বক্তব্য, "সুপ্রিম কোর্টের নির্দেশে অসমে এনআরসি হয়েছে। এতে আমাদের কোনও হাত নেই। কিন্তু মমতা বন্দ্যোপাধ্য়ায়ই তো কলকাতায় মিছিল করছেন। পাড়ায় পাড়ায় মিছিল করছেন তৃণমূলের লোকেরা।" তাঁর দাবি, "রাজ্যে এনআরসি আতঙ্ক তৈরি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। তাই এরাজ্যে সত্যি-ই যদি এনআরসি আতঙ্কে কারোও মৃত্যু হয়ে থাকে, তাহলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর হওয়া উচিত।" এনআরসি নিয়ে তৃণমূলকে বিঁধেছেন আরেক বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্য়ায়ও।


আরও পড়ুন, NRC করে শুধুমাত্র বাংলাদেশি মুসলমানদের তাড়ানো হবে: সায়ন্তন বসু


যদিও তৃণমূল শিবিরের অভিযোগ, রাজনৈতিক ফায়দা লোটার জন্য এনআরসি-কে ব্যবহার করছে বিজেপি। এনআরসি-র ত্রাস তৈরি করছে মানুষের মনে। কিন্তু বিজেপি যা-ই বলুক না কেন, এরাজ্যে কোনওভাবেই এনআরসি হবে না। এনআরসি হতে দেবেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পর আজ অরূপ বিশ্বাসও আত্মঘাতী ব্যক্তিদের পরিবারবর্গের সঙ্গে দেখা করে এই আশ্বাস দেন।