নিজস্ব প্রতিবেদন : জামিন পেলেন বিজেপি রাজ্য সভাপতি। ১০ হাজার টাকা ব্যক্তিগত বন্ডে জামিন পেলেন দিলীপ ঘোষ। এদিন হাইকোর্টে বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের আগাম জামিন মঞ্জুর করেন বিচারপতি জয়মাল্য বাগচির ডিভিশন বেঞ্চ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনায় নাম জড়ায় দিলীপ ঘোষের। তাঁর নামে দায়ের হয় এফআইআর। সেই ঘটনায় আগাম জামিনের আবেদন জানান বিজেপি রাজ্য সভাপতি। আজ তাঁর আগাম জামিনের আবেদন মঞ্জুর করে বিচারপতি জয়মাল্য বাগচীর ডিভিশন বেঞ্চ। ১০ হাজার টাকা ব্যক্তিগত বন্ডের বিনিময়ে আগাম জামিনের আবেদন মঞ্জুর করা হয়।


প্রসঙ্গত, লোকসভা ভোটে পশ্চিমবঙ্গে ভালো ফলের পর রাজ্যজুড়ে বিজয়মিছিল করার কর্মসূচি নেয় বিজেপি। কিন্তু বিজেপির বিজয়মিছিলকে ঘিরে বিভিন্ন জায়গায় তৃণমূল-বিজেপি সংঘর্ষের ঘটনা ঘটে। এরপরই বিজয়মিছিল করার অনুমতি দেওয়া হবে না বলে ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


আরও পড়ুন, রাজ্যের 'বাংলা' নামে 'না' কেন্দ্রের, সংসদে জানাল স্বরাষ্ট্রমন্ত্রক


কিন্তু মুখ্যমন্ত্রীর সেই ঘোষণাকে আমল দেননি দিলীপ ঘোষ। এরপরই দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে বিজেপির বিজয়মিছিল ঘিরে সংঘর্ষের ঘটনা ঘটে। বালুরঘাটের গঙ্গারামপুরে সেই মিছিলের নেতৃত্বে ছিলেন দিলীপ ঘোষ। বিজেপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি হয় পুলিসেরও। সেই ঘটনাতেই দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়। যদিও বিজেপি রাজ্য সভাপতির স্পষ্ট দাবি ছিল যে, এই ঘটনার পিছনে তৃণমূল কংগ্রেসের হাত রয়েছে।