নিজস্ব প্রতিবেদন: আক্রমণ, পাল্টা আক্রমণে সরগরম রাজ্য রাজনৈতিক মহল। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে পাল্টা জবাব দিলেন দিলীপ ঘোষ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কল্যাণ বলেন, "রাজ্যপালের বিরুদ্ধে কেস করা যায় কি, যায় না সেটা তো হাইকোর্ট, সুপ্রিম কোর্ট বলবে। আমরা তো একটা অনুরোধ করেছি মাত্র। তাতেই তো এই অবস্থা! প্রশ্নটা কিন্তু ওখানে নয়, প্রশ্নের উত্তর দিতে পারছে না ওঁরা। গোবিন্দ আগরওয়াল, নিরাজ সিং তারা নোট বদলের পরে যে টাকা রেখেছিলেন, সেই টাকা উদ্ধার হয়েছে। তারপর ইডি তিন কোটি চল্লিশ লক্ষ্য টাকা বাজেয়াপ্ত করেছে। ডাক্তার রায় চৌধুরির সঙ্গে রোজভ্যালি যুক্ত আছেন সেও স্পষ্ট, এই অভিযোগটা রাজ্যপাল সহ অন্য কেউ খন্ডন করতে পেরেছেন? কিসের সভাপতি! এই সব মূর্খ ও আহম্মক লোকগুলোকে একটা রাজ্যের দলের সভাপতি কেউ করে! শুধু পেশিবল আছে মাথাতে তো কিছু নেই। খ্যাপা ষাঁড়ের মত করছে, নর্দমায় ডুবে মরা উচিত"। 


প্রসঙ্গত এর আগে 'এমন আইনজীবী যে রাজ্যপালের বিরুদ্ধে অভিযোগ করা যায় না, সেটাও জানেন না' নাম না করে তৃণমূল সাংসদ কল্যাণ বন্ধ্যোপাধ্যায়কে কটাক্ষ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। তিনি বলেন "ওঁনার অর্ধেক খোপরি খারাপ। পার্লামেন্টে এমন নাটক করেন আমরা খুব মজা নিই। তিনি নাকি সুপ্রিম কোর্টের উকিল। গঙ্গায় ডুবে মরা উচিত। জল কম থাকলে কলসি নিয়ে ডুবে যাক। আরে কম করে ওকালতিটা তো ভালো করে কর। রাজনীতি তোমার দ্বারা হবে না। লুঠপাটের রাজনীতি বেশিদিন চলবে না"।