নিজস্ব প্রতিবেদন: "জম্মু কাশ্মিরের বিচ্ছিন্নতাবাদীরা আপনার মতো কথা বলে। পাকিস্তানের ইমরান খানও কাশ্মির নিয়ে কথায় কথায় এরকম গণভোট চান।" গণভোট নিয়ে মমতকে তীব্র ভাষায় আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। শনিবার সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে তিনি প্রশ্ন ছুঁড়েছেন যে, "আপনি মুখ্যমন্ত্রী। আপনি শপত নিয়েছেন নিয়ম মেনে কাজ করবেন, কিন্তু আপনি ভারতের সার্বভৌমত্ব এবং সংবিধানকে কী করে চ্যালেঞ্জ করতে পারেন"? পাশাপাশি মুখ্যমন্ত্রীকে দেশদ্রোহীর তকমা দিলেন দিলীপ ঘোষ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এদিন তিনি আরও বলেন, " বাংলার মানুষ সহ্য করবে না। বিরোধিতার সীমা থাকা উচিত।" মুখ্যমন্ত্রী বিরোধিতার সীমা পার করে ফেলেছেন বলেই মনে করছেন বিজেপির রাজ্য সভাপতি। তাঁর কথায়, বাংলার মানুষের ভাবা দরকার তাঁরা কাকে ভোট দিয়েছে নাহলে পশ্চিমবঙ্গের অখণ্ডতা ফের চ্যালেঞ্জের মুখে পড়বে বলেই দাবি দিলীপ ঘোষের। 


এখানেই শেষ নয়, বাঁকুড়ায় বললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন "যারা সরকারি সম্পত্তি নষ্ট করেছে তাদের গুলি খেতে হবে।একই সঙ্গে তৃণমূলের ডাকা অল আউট আন্দোলনের প্রসঙ্গে তিনি বলেন তৃণমূল দলটাই অল আউট হয়ে গেছে। বলেন রেলের সম্পত্তি নষ্টের ঘটনায় জড়িত প্রত্যেককেই আদালতে যেতে হবে, রাজ্য সরকারকে ক্ষতিপূরণ দিতে হবে।