নিজস্ব প্রতিবেদন: চিকিত্সায় গাফিলতির অভিযোগে রোগী  মৃত্যুর ঘটনায় ধুন্ধুমারকাণ্ড উত্তর দিনাজপুরের হেমতাবাদ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। কেন রোগীকে সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হল রোগীকে?  এই অভিযোগে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ঢুকে কর্তব্যরত চিকিত্সককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল রোগীর আত্মীয়দের বিরুদ্ধে। বেপরোয়া ভাঙচুরের পাশাপাশি চলল কিল, ঘুষি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ফুলশয্যার রাতেই দরজায় কড়া, ঘর থেকে বেরোতেই গলা শুকিয়ে গেল নব দম্পতির


হাসপাতাল সূত্রে জানা গিয়েছে,  রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ হেমতাবাদ ব্লকের ছোট কান্তোরের বাসিন্দা তাবেদা খাতুন শ্বাসকষ্ট ও উচ্চ রক্তচাপ নিয়ে হেমতাবাদ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হন। সেই সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক বিপুল ঘোষ ওই রোগীকে প্রাথমিক চিকিৎসা করে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করার নির্দেশ দেন। তারই কিছু সময়ের মধ্যে মৃত্যু হয় তাবেদা খাতুনের।


 



এরপরই ক্ষোভে ফেটে পড়েন রোগীর আত্মীয়রা। তাবেদার আত্মীয়রা  হাসপাতালে এসে ভাঙচুরের পাশাপাশি কর্তব্যরত চিকিৎসক বিপুল ঘোষ ও কর্মীদের মারধোর করে বলে অভিযোগ। গুরুতর আহত হন চিকিৎসক বিপুল ঘোষ। তাঁকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হেমতাবাদ থানার পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।