নিজস্ব প্রতিবেদন: নলকূপে বিষ দেওয়ার অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি রায়দিঘির মথুরাপুর থানা এলাকার রানাঘাটে গ্রামে ঘটেছে। সেই নলকৃপের জন পান করে অসুস্থ ৩ জন। ঘটনায় সংযুক্ত মোর্চার অভিযোগের তির তৃণমূলের বিরুদ্ধে। গ্রামে পানীয় জলের জন্য ৬ টি নলকূপ রয়েছে। সেই নলকূপেই বিষ ঢালার অভিযোগ উঠেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 সেই বিষের বোতল নলকূপের পাশেই পরে থাকতে দেখা যায়।  সকালে স্থানীয় মানুষ জল নিতে যায়। জলে অদ্ভুত একটা গন্ধ পায় তাঁরা। কিন্তু ততক্ষণে বুঝে ওঠার আগেই পান করে ফেলে অনেকে। বর্তমানে তারা মুথরাপির হাসপাতালে ভর্তি। এই ঘটনায় অন্যদিকে অভিযোগে তির উঠেছে সিপিএম-র দিকে। 


 ঘটনায় রায়দিঘি রোড অবরোধ করেছেন বাসিন্দারা। তাদের দাবি, কেন এইরকমভাবে পানীয় জলের মধ্যে বিষ মেশানো হল? অবিলম্বে গ্রাম জুড়ে যে পানীয় জলের সমস্যা তৈরি হয়েছে। তার কী হবে? ঘটনায় উত্তপ্ত গোটা এলাকা। ঘটনাস্থলে গিয়ে পৌঁছয় পুলিস। পরিস্থিতি খতিয়ে দেখা হচ্ছে? চলছে জিজ্ঞাসাবাদ। কলগুলিকে সিল করে রাখা হয়েছে। 


এই ঘটনায় তৃণমূল জানিয়েছে, পানীয় জলে বিষ দিয়ে মানুষকে মারার মতো ঘৃণ্য কাজ তাঁরা করে না। কে বা কারা এই কাজ করেছে?  তা খুঁজে বের করার চেষ্টা করছে পুলিস। এই ধরণের ঘটনায় রাজ নৈতিক রঙ লাগাতে চাইছে  বিরোধীপক্ষ।