নিজস্ব প্রতিবেদন: লক্ষ্মীর ভাণ্ডার-এর ফর্ম তোলাকে কেন্দ্র করে হাতাহাতি, মারামারিতে জড়িয়ে পড়লেন মানুষজন। উঠল ফর্ম লুঠপাটের অভিযোগ। খবর পেয়ে ছুটে এসে পরিস্থিতি সামাল দিল প্রশাসন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Khela Hobe : কোভিড পরিস্থিতিতে বিনোদনের আকাল! খেলা হবে দিবস-র অনুষ্ঠানে নাচ চিয়ারলিডারের


সোমবার থেকে শুরু হয়েছে দুয়ারে সরকার ক্যাম্প। এবার বড় আকর্ষণ হল লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্প। এই প্রকল্পের ফর্ম তুলতে গিয়ে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হল মালদহের মানিকচক, রতুয়া, হরিশ্চন্দ্রপুরে। ফর্ম তোলাকে কেন্দ্র করে হাতাহাতি মারামারিতে আহত হল শিশু ও মহিলা সহ ১০ জন। পরিস্থিতি সামাল দিতে শেষপর্যন্ত ক্যাম্প বন্ধ করে দিতে বাধ্য হল প্রশাসন। ফর্ম না পেয়ে ফিরে গেলেন বহু মানুষ।


বিধানসভা নির্বাচনের প্রচারের সময়েই গৃহবধূদের জন্য লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের কথা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। সোমবার ওই প্রকল্পের জন্য ফর্ম দেওয়া শুরু হয় মানিকচক ব্লকের উত্তর চণ্ডীপুর, হরিশ্চন্দ্রপুরে। ওইসব ক্যাম্পে মানুষের ভীড় এতটাই হয় যে ভিড়ের তাপে অসুস্থ হয়ে পড়েন অনেকে। মানিকচক উত্তরচণ্ডীপুরে ভিড়ের চাপে অসুস্থ হয়ে পড়ে ২ শিশু। এর পরই শিবির বন্ধ করে দেওয়া হয়।


আরও পড়ুন- Afghanistan: মাঝ আকাশে বিমান থেকে পড়ছে একের পর এক মানুষ, ভয়াবহ Video প্রকাশ্যে 


মানিকচকের পাশাপাশি হরিশ্চন্দ্রপুরের দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েও ফর্ম না পেয়ে শুরু হয়ে যায় ধাক্কাধাক্কি, লুঠপাট, হাতাহাতি, মারামারি। এতে আহত হন ৮ মহিলা। এদের হাসতাপালে ভর্তি করতে হয়। দুটি ক্ষেত্রেই পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়। বন্ধ করে দেওয়া হয় শিবির।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)